শিরোনাম

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নাসিরনগর প্রতিনিধি : | বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 118 বার

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার (০৪.০১.২০১৮) ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে উপজেলা সদরে এক বর্ণাঢ্য র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণে এসে শেষ হয়। কেক কাটার মাধ্যমে উপজেলা ছাত্রলীগ আহবায়ক নাছির উদ্দিন রানার সভাপতিত্বে ও মোস্তাক আহমেদের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার।

প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি অ্যাড মোঃ মাসুম বিল্লাল।


বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দেব, যুক্তরাজ্য আওয়ামীলীগ সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ এহসান, কেন্দ্রীয় যুব মহিলা লীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক এম.বি কানিজ, আওয়ামীলীগ নেতা ও বুড়িশ্বর ইউপি চেয়ারম্যান এটিএম মোজাম্মেল হক সরকার, সাবেক চেয়ারম্যান গোলাম ছামদানী পিয়ারু, মীর মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপু,দপ্তর সম্পাদক সুজিত কুমার চক্রবর্তী, সাবেক সাংগঠনিক সম্পাদক আদেশ চন্দ্র দেব, প্রচার সম্পাদক বশির আহমেদ, আওয়ামীলীগ নেতা রাশেদ চৌধুরী।

অনুষ্ঠানে জেলা-উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। সভায় সদ্য প্রয়াত মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী এডভোকেট ছায়েদুল হকের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করে দোয়া করা হয়। এসময় উপজেলা আওয়ামী ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১