শিরোনাম

পীরে তরিকত ডাঃ জসিম উদ্দীন (রহঃ)'র মৃত্যুতে

ছাত্রনেতা মোহাম্মদ রফিকুল ইসলামের শোক

| বৃহস্পতিবার, ২৯ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 146 বার

ছাত্রনেতা মোহাম্মদ রফিকুল ইসলামের শোক

ব্রাহ্মণবাড়িয়ার অন্যতম আধ্যাতিক প্রাণ কেন্দ্র চিলোকূট দরবার শরীফের অন্যতম খলিফা সরাইল বড়বল্লা রৌফশাহী দরবার শরীফের পীর, পীরে তরিকত শাহ সূফী হযরত মাওলানা ডাঃ জসিম উদ্দীন (রহঃ) বার্ধক্য জনিত কারণে আজ ২৯ নভেম্বর বিকাল সাড়ে ৪টায় তার নিজ বাসস্থান সরাইল বড়বল্লা রৌফশাহী দরবার শরীফে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বৎসর। পৃথিবী ত্যাগকালে তিনি স্ত্রী, ০৩ ছেলে, ০৪ মেয়ে নাতি-নাতনি সহ অসংখ্য গুণগ্রাহি রেখেগেছেন।


পীরে তরিকত শাহ সূফী হযরত মাওলানা ডাঃ জসিম উদ্দীন (রহঃ)’র আকস্মিক মৃত্যুতে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের পক্ষ থেকে কেন্দ্রীয় দাওয়া বিষয়ক সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ রফিকুল ইসলাম গভীর শোক প্রকাশ করে বলেন শাহ সূফী হযরত মাওলানা ডাঃ জসিম উদ্দীন (রহঃ)’র এ আকস্মিক মৃত্যুতে তার পরিবার আজ হারাল পরিবারে একজন অন্যতম অভিভাবককে যা কোনদিন ও পূর্ণ হবার নয়। সেই সাথে তার পরিবারে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা ও কোনদিন পূরণ হবার নয়। তিনি আরো বলেন বর্তমান মাস আরবি বৎসরের তৃতীয় রবিউল আউয়াল মাস। এ মাসে রাসুলুল্লাহ (দঃ) পৃথিবীতে শুভ আগমন ও পর্দাগমন করেন। মহান আল্লাহ তায়ালা তার প্রিয় হাবীবের শুভ আগমন ও পর্দাগমনের মাসের উসিলায় উনাকে জান্নাতুল ফেরদৌস দান করুক। তিনি বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে হুজুরের বিদেহী আত্তার মাগফিরাত কামনা করেন এবং উনার পরকালিন জীবনের মঙ্গল ও শোক সন্তপ্ত পরিবার যেন অতিদ্রুত সময়ে এ শোক কাটিয়ে পূণরায় তাদের যথারীতি জীবন যাপন শুরু করতে পারেন এই কামনায় দয়াময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করেন।

উল্লেখ্য, আগামীকাল শু্ক্রবার বাদ জুম’আ তার নামাজে জানাযা বড়বল্লা রৌফশাহী দরবার শরীফ সংলগ্ন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। নামাজে জানাযায় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলা ও উপজেলার সকল সেনানীকে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০