শিরোনাম

চেয়ারম্যান-সচিবের বিরুদ্ধে মানববন্ধন

সরাইল প্রতিনিধি : | মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 158 বার

চেয়ারম্যান-সচিবের বিরুদ্ধে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার ৮ নং নোঁয়াগাও ইউপি চেয়ারম্যান ও সচিবের বিরুদ্ধে মানববন্ধন পালন করে এলাকাবাসি। আজ মঙ্গলবার (০৫.১২.২০১৭) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বাড়িউড়া নামক স্থানে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় মহাসড়কের পাশে সারিবদ্ধ ভাবে লম্বা লাইন দড়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। নোঁয়াগাও ইউপি চেয়ারম্যান কাজল চৌধুরী ও তার সচিব সুমন পারভেজের দুর্নীতির বিরুদ্ধে এ মানববন্ধন কর্মসূচি পালন করে ৮ নং নোঁয়াগাও ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ। মানববন্ধন কর্মসূচিতে নারী-পুরুষ অংশ গ্রহণ করে।
মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, কাজল চৌধুরীর দুর্নীতির দরুন নোঁয়াগাও এলাকা জনসাধারণ আজ অতিষ্ঠ। চেয়ারম্যানের বিভিন্ন কর্মকান্ডের দরুন মানুষ আজ অসহায় হয়ে পড়েছে।

বক্তারা আরো বলেন, সে নির্বাচনের দিন তার গুন্ডা বাহিনী দিয়ে জোর করে নির্বাচনে জয়লাভ করে, এর পর থেকেই বেড়ে যায় তার দুর্নীতি।
চেয়ারম্যান ও তার সহযোগী ইউপি সচিব মিলে বিভিন্ন খাতের টাকা আত্মসাৎ করা সহ এহেন অবৈধ কাজ নেই যে তারা করছে না। আজ তাদের দুর্নীতির বিরুদ্ধেই আমাদের এ মানববন্ধন কর্মসূচি পালন করা। আমরা নোঁয়াগাও ইউনিয়নবাসি সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর আট মাস পূর্বে অভিযোগ পেশ করি কিন্তু আজো এর কোন সুফল পাইনি। প্রশাসনের কাছে আমাদের আবেদন আগামী ৭ দিনের মধ্যে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা যদি না নেওয়া হয়, অন্যথায় পরবর্তী কঠোর কর্মসূচী দেয়া হবে। আমরা অতিষ্ঠ হয়ে রাস্তায় দাড়াতে বাধ্য হয়েছি।


এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ সাদেক মিয়া, সাবেক চেয়ারম্যান আবু মুসা ওসমানী মাসুদ, সাবেক তিন বারের সফল চেয়ারম্যান মোঃ মনসুর মিয়া, জেলা পরিষদ সদস্য পায়েল হোসেন মৃধা, আহবায়ক নোয়াগাও ইউপি হাফেজ আলী নেওয়াজ, যুগ্ম আহবায়ক নোয়াগাও ইউপি মোঃ শামসুল হক, সংরক্ষিত ৩ নং ওয়ার্ডের মহিলা সদস্যা মঞ্জু বেগম ও ওয়ার্ড সদস্যগণ।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়, মিছিলটি বাড়িউড়া থেকে ইসলামাবাদ গিয়ে শেষ হয়।

এ ব্যাপারে কাজল চেয়ারম্যানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ ভিত্তিহীন। একটি মহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১