শিরোনাম

স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় পতাকা যথাযথ সম্মানের সাথে উত্তোলনের লক্ষ্যে

চেম্বার নেতৃবৃন্দের সাথে বাজার কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

| বুধবার, ২১ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 125 বার

চেম্বার নেতৃবৃন্দের সাথে বাজার কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

আজ বুধবার (২১.০৩.২০১৮) সকাল ১১ টায় জামে মসজিদ রোডস্থ চেম্বার ভবনের ফরিদ উদ্দিন আহমেদ মিলনায়তনে ২৬ মার্চ ২০১৮ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতীয় পতাকা যথাযথ সম্মান ও মর্যাদার সাথে উত্তোলনের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি ও এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক এর সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় চেম্বারের পরিচালকবৃন্দ ও শহরের বিভিন্ন বাজার কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।


সভায় সভাপতির বক্তব্যে আলহাজ্ব আজিজুল হক বলেন, মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় পতাকা যথাযথ সম্মানের সাথে আমাদেরকে উত্তোলন করতে হবে। এ ব্যাপারে কোন অবহেলা করা উচিত নয়। মহান স্বাধীনতার চেতনা নিয়ে আমাদেরকে এগিয়ে যেতে হবে। তিনি স্বাধীনতা দিবস উপলক্ষে সব বীর শহীদদের প্রতি অকৃত্রিম শ্রদ্ধা নিবেদন করে বলেন, স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় পতাকা আমাদের সব ব্যবসা প্রতিষ্ঠানে উত্তোলন করতে হবে। আমাদেরকে দেশ প্রেমে উজ্জীবিত হয়ে নাগরিক হিসেবে সঠিক দায়িত্ব ও কর্তব্য পালন করতে হবে। তিনি সকল ব্যবসায়ীদেরকে যথাযথ নিয়ম ও সম্মানের সাথে জাতীয় পতাকা উত্তোলনের আহবান জানান।

সভায় আরো বক্তব্য রাখেন চেম্বারের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম সহ চেম্বারের পরিচালকবৃন্দ এবং বাজার কমিটির নেতৃবৃন্দ।

এ সময় চেম্বারের পক্ষ থেকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক মোঃ কামাল মিয়া, মোঃ আজিজুর রহমান শামীম, কাজী আলমগীর হোসেন, মোঃ রেজওয়ানুল হক মনি, তানভীর আহমেদ, আলহাজ্ব মুমিনুল আলম বাবু, আবুল খায়ের, হারুন অর রশিদ, মোঃ নুরুজ্জামান ভূঁইয়া, মোঃ জুয়েল খান এবং চেম্বার সচিব মোঃ আজিম উদ্দিন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১