শিরোনাম

চেম্বার কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর স্থাপন

স্টাফ রিপোর্টার : | মঙ্গলবার, ১৫ মে ২০১৮ | পড়া হয়েছে 176 বার

চেম্বার কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর স্থাপন

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ব্যবসা ক্ষেত্রে বেশ আন্তরিক। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হবে।

তিনি আজ মঙ্গলবার (১৫.০৫.২০১৮) দুপুরে শহরের কুমারশীল মোড়স্থ মদিনা মসজিদ সংলগ্ন চেম্বার কমপ্লেক্স এর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির’ সভাপতি ও এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, ব্যবসায়ীদের উন্নয়ন আর সরকারের সাফল্যতা দেখে একটি দল আন্দোলনের নামে দেশে অরাজকতা সৃষ্টি করার চেষ্টা করছে। এদের কাছ থেকে আমাদের ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে। তিনি ব্যবসায়ী নেতাদের উদ্দেশ্য করে বলেন, ভাল কিছু করার জন্য ঐক্যবদ্ধ প্রয়াস প্রয়োজন। ঐক্যবদ্ধভাবে চেষ্টা করলে অনেক কঠিন কাজ সহজে করা যায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান পিপিএম বিপিএম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ঊধ্বর্তন সহ সভাপতি সুভাষ চন্দ্র পাল ও সহ-সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম সরকার।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, সহকারী কমিশনার (ভুমি) সোহেল রানা, জেলা পরিষদের সদস্য সাদেকুর রহমান শরিফ, বাবুল মিয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হাজী মাহমুদুল হক ভূইয়া, মুক্তিযোদ্ধা আবু হুরায়রাহ, চেম্বার পরিচালক মোঃ শাহজাহান মিয়া, মোঃ কামাল মিয়া, মোঃ আজিজুর রহমান শামীম, মোঃ জসিম উদ্দিন, কাজী আলমগীর হোসেন, মোঃ রেজুয়ানুল হক, তানভীর আহমেদ, জাবেদুল ইসলাম (সোহাগ), রতন কুমার পাল, আবুল খায়ের, আলহাজ্ব হারুনুর রশিদ, মোঃ নুরুজ্জামান ভূইয়া মিল্টন, মোঃ জুয়েল খান, মোঃ রফিকুল ইসলাম সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান পরিচালনা করেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক আলহাজ্ব মমিনুল আলম বাবু।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১