শিরোনাম

চুন্টায় অ্যাডঃ সৈয়দ তানবির হোসেন কাউছার মতবিনিময় সভা

সরাইল প্রতিনিধি : | শুক্রবার, ১০ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 158 বার

চুন্টায় অ্যাডঃ সৈয়দ তানবির হোসেন কাউছার মতবিনিময় সভা

শহীদ বুদ্ধিজীবী সৈয়দ আকবর হোসেন বকুল মিয়ার ছেলে অ্যাডঃ সৈয়দ তানবির হোসেন কাউছার বলেছেন, ঐতিহ্যবাহী সরাইলের আরো অনেক সম্ভাবনা রয়ে গেছে। তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়ন, সফলতা ও আধুনিকায়ন সরাইল-আশুগঞ্জ আসনের প্রত্যন্ত অঞ্চলেও পৌঁছে দিতে হবে। তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতাকে আরো বেগবান করতে হলে আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রার্থীকে নির্বাচিত করার বিকল্প নেই। তিনি সরাইল উপজেলার চুন্টা ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এ কথা বলেন।

চুন্টা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোলায়মান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাপ্তির বিষয়ে আশাবাদ ব্যক্ত করে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি সংসদ নির্বাচনেই নতুনত্বের একটি মডেল সৃষ্টি করেছেন। তাই দেশের জন্য আত্মোৎস্বর্গকারী আমার পিতা শহীদ বুদ্ধিজীবি সৈয়দ আকবর হোসেনের সন্তান হিসেবে আমিও মনোনয়ন পাব বলে বিশ্বাস করি। কারণ, তিনি মুক্তিযোদ্ধা ও বুদ্ধিজীবিদের অনেক সম্মান ও মর্যাদা দিয়েছেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীদেরকে সকল বিভেদ, দ্বিধা ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। মতবিনিময় সভায় অ্যাড. কাউছার সকলের দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেন।


চুন্টা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সদস্য বশির উল্লাহ, স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি হাবী ইকবাল হোসেন, এড. ওসমান গণি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বেলায়েত হোসেন মিল্লাত, চুন্টা ইউপি য্বুলীগের আহ্বায়ক মনির হোসেন, যুবলীগ নেতা কবির মিয়া, ছাত্রলীগের আহ্বায়ক শেখ এখলাছ উর রহমান, ছাত্রলীগ নেতা সজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, মোঃ শিরু মিয়াসহ এলাকার প্রবীন নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০