শিরোনাম

চিরুনি অভিযানে ১০ চোর গ্রেফতার

আখাউড়া প্রতিনিধি : | বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 114 বার

চিরুনি অভিযানে ১০ চোর গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া পৌর এলাকায় ছিচকে চুরির উপদ্রব বৃদ্ধি পাওয়ায় অবশেষে টনক নড়েছে প্রশাসনের। গত মঙ্গলবার রাতে পৌর এলাকার পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ১০ চোরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো জসিম (২৮), নয়ন মিয়া (২৭), রিপন মিয়া (২০), অপু (২০), আবুল কাশেম (৪০), আলম মিয়া (২৫), রমজান মিয়া (২২), রাজু মিয়া (২৫), বিল্লাল (৩০) ও ইমন মিয়া (২৫)। একটি সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতদের মধ্যে বেশ কয়েকজন চিহ্নিত চোর রয়েছে। এদিকে পৌর শহরের সড়ক বাজার, লালবাজার, বড় বাজার এলাকায় প্রতিনিয়ত ঘটছে ব্যবসা প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্থানে চুরির ঘটনা। গত ১মাসে প্রায় ২০টি চুরির ঘটনা ঘটছে বলে অভিযোগ পাওয়া গেছে। সংঘবদ্ধ চুরেরা অভিনব কায়দায় বাসা-বাড়ি, দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে কোথাও দেয়াল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যাচ্ছে। চুরির ঘটনা বৃদ্ধিতে এলাকার মানুষের মাঝে আতংক বিরাজ করছে।
এদিকে সংশ্লিষ্ট প্রশাসন ছিচকে চুরির উপদ্রব নির্মূলে তৎপর হয়ে উঠেছে। রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে ১০জন চোরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদেরকে আদালতে সোপর্দ করা হয়। যে কোন মূল্যে এলাকা থেকে অপরাধ নির্মূল করা হবে বলে পুলিশ জানান।
আখাউড়া থানার পুলিশ জানান, দুয়েকটি চুরির ঘটনা পুলিশকে অবহিত করা হয়েছে। চুরিরোধে রাতের বেলা বিভিন্ন সড়কে পুলিশি টহল বাড়ানো হয়েছে, যে কোন মূল্যে চুরিসহ অপরাধ নির্মূল করা হবে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১