শিরোনাম

চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজের নতুন একাডেমিক ভবনের তৃতীয় ও চতুর্থ তলার সম্প্রসারণ কাজের উদ্বোধনকালে প্রফেসর ফাহিমা খাতুন

চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজ ব্রাহ্মণবাড়িয়ায় খ্যাতি অর্জন করেছে

স্টাফ রিপোর্টার : | বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 1038 বার

চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজ ব্রাহ্মণবাড়িয়ায় খ্যাতি অর্জন করেছে

বৃহস্পতিবার (২৬.১০.২০১৭) চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজের নতুন একাডেমিক ভবনের তৃতীয় ও চতুর্থতলার সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন।
04
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ফাহিমা খাতুন বলেন চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজ, ব্রাহ্মণবাড়িয়ায় খ্যাতি অর্জন করেছে। এর ধারাবাহিকতা রক্ষা করতে হবে। আমরা জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির কাছে কৃতজ্ঞ। তাঁর সুপারিশে কাঙ্খিত শিক্ষার্থী আছে মর্মে ডিও লেটারের অগ্রাধিকার ভিত্তিতে এই প্রকল্প দেয়া হয়েছে। কাজটি ত্বরান্বিত করার জন্য আমি তদারকি করেছি। সেজন্য কাজটি দ্রুত সম্পন্ন হয়েছে। তিনি বলেন ২০১৩ সালে ১৮ কোটি টাকার প্রকল্পের এই কাজটি- স্মার্ট ক্লাস রুম, স্মার্ট বোর্ড, ৩০টি কম্পিউটার সহ একটি অত্যাধুনিক কম্পিউটার ল্যাব রয়েছে এই প্রকল্পে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এবং সচিবকে ডেকে এই প্রকল্পের আরো উন্নয়ন সাধনের পরামর্শ দেন।

শিক্ষার্থী এবং শিক্ষকদের উদ্দেশ্যে বলেন অত্যাধুনিক নতুন ভবন পেয়েছেন এতে খুশি হবার কিছুই নেই, তখনই আপনারা এবং আমরা খুশি হব যখন মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান গড়ার জন্য মনোযোগী হবেন, মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলবেন। আমরা চাই শুধু ব্রাহ্মণবাড়িয়ায় নয় সারা বাংলাদেশে এটি একটি আধুনিক প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠবে। এতে শিক্ষকরা শিক্ষার্থীদের উপর কঠোর হবেন, যার সুফল পাবেন অভিভাবকরা। আমি এবং উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এটি আমরা চাই। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপাধ্যক্ষ এ কে এম শিবলী।


বক্তব্য রাখেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী খন্দকার নাজমুল ইসলাম, প্রধান শিক্ষক মো: মোশাররফ হোসেন। উপস্থিত ছিলেন উপ-সহকারী প্রকৌশলী শহীদুল্লাহ ভূইয়া, গভর্নিং বডির সদস্য আব্দুল হাই ডিলার এবং কামরুল হাসান চৌধুরী (লিটন) সহ শিক্ষক, অভিভাবক এবং শিক্ষার্থী। অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক আলেয়া জাহান তৃপ্তি।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০