শিরোনাম

চাতলপাড় চকবাজার এলাকা নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করলেন সৈয়দ এ. কে. একরামুজ্জামান

নাসিরনগর প্রতিনিধি : | শুক্রবার, ০৮ জুন ২০১৮ | পড়া হয়েছে 366 বার

চাতলপাড় চকবাজার এলাকা নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করলেন সৈয়দ এ. কে. একরামুজ্জামান

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ এ. কে. একরামুজ্জামান আজ শুক্রবার (০৮.০৬.২০১৮) দুপুরে নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের চাতলপাড় চকবাজার এলাকা নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।

তিনি নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনকালে মেঘনা নদীর তীব্র স্রোতে রাতে ভেঙ্গে পড়া চাতলপাড় চকবাজারসহ পাশ্ববর্তী কয়েকটি স্থানে বসত বাড়িঘরের অসহায় মানুষ ও ব্যবসায়ীদের সাথে কথা বলেন এবং তাদের প্রতি সমবেদনা জানান।


পরিদর্শনের সময় উপজেলা বিএনপির সহ-সভাপতি ফান্দাউক ইউপির চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম কামরুজ্জামান মামুন, বিএনপির নেতা ও চাপরতলা ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ভূঁইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান ওমরাও খান, সফিকুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান এম এ হান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান চৌধুরী, কামরুল আলম ভূঁইয়া, সাংগঠণিক সম্পাদক ও চাতলপাড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন, কেন্দ্রীয় কর্মজীবী দলের সহ-সভাপতি শেখ হুমায়ুন কবির, জেলা বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাড. আলী আজম চৌধুরী, বিএনপির নেতা সাজের্›ট মোঃ আলম, অ্যাড. মোঃ ইয়াসিন পাঠান, আব্বাস উদ্দিন, যুবদলের আহ্বায়ক সৈয়দ আবু সারোয়ার, মহিলা দল নেত্রী হাসনা হেনা, শ্রমিক দল নেতা এমরান মিয়া, জাসাস নেতা শাখাওয়াত হোসেন ভূঁইয়া, ছাত্রদল নেতা নাসির রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১