শিরোনাম

চলতি এইচএসসি পরীক্ষায় আখাউড়ায় ৫৫৯জন পরীক্ষার্থী

আখাউড়া প্রতিনিধি : | রবিবার, ০১ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 131 বার

চলতি এইচএসসি পরীক্ষায় আখাউড়ায় ৫৫৯জন পরীক্ষার্থী

জেলার আখাউড়ায় চলতি এইচএসসি পরীক্ষার্থী সংখ্যা ৫৫৯ জন। এর মধ্যে ছাত্রীর সংখ্যা বেশি। ছাত্র ১৮৮ এবং ছাত্রী ৩৭১জন। আগামীকাল সোমবার (০২.০৪.২০১৮) থেকে সারাদেশের ব্যাপী পরীক্ষা অনুষ্ঠিত হবে। এইচএসসি পরীক্ষায় আখাউড়া উপজেলার রেলওয়ে স্কুল কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরই মধ্যে পরীক্ষা গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। খোঁজ নিয়ে জানা যায়, চলতি এইচএসসি পরীক্ষায় উপজেলার শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ এবং নাছরীন নবী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে ৫৫৯ জন এইচএসসি পরীক্ষায় অংশ নেবে। এর মধ্যে মানবিক শাখা থেকে ৩৫৫, ব্যবসায় শিক্ষা শাখা থেকে ১৩২ এবং বিজ্ঞান শাখা থেকে ৮১জন।

মোট পরীক্ষার্থীর মধ্যে শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের ৪১৪জন এবং নাছরীন নবী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ১৪৫ জন শিক্ষার্থী রয়েছে।


উপজেলার ছতুরা চান্দপুর স্কুল এন্ড কলেজের ৬৬ জন পরীক্ষার্থী আখাউড়ার পার্শ্ববর্তী কসবা উপজেলা সৈয়দাবাদ আদর্শ কলেজ কেন্দ্রে এবং উপজেলার ৩টি মাদ্রাসার ৯৮জন আলীম পরীক্ষার্থী কসবার আড়াইবাড়ী মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষায় অংশ নেবে।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানান, এবার প্রশ্নপত্র ফাঁস এবং নকল প্রতিরোধে কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮