শিরোনাম

বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ) জহিরুল হক খান বীরপ্রতীকের

চতুর্থ মৃত্যু বার্ষিকী পালিত

| শুক্রবার, ০৩ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 87 বার

চতুর্থ মৃত্যু বার্ষিকী পালিত

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী, খেতাবপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা মেজর (অবঃ) জহিরুল হক খান বীরপ্রতীক এর চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে
মেজর জহির স্মৃতি সংসদ, ব্রাহ্মণবাড়িয়া এর উদ্যোগে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০২.১১.২০১৭) বাদ মাগরিব মরহুম নেতার দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন এর অফিসে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তাগণ বলেন, মুক্তিযুদ্ধের বীর সেনানী মেজর জহির ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ট একজন সৈনিক। দেশের প্রতি ভালোবাসার টানে মুক্তিযুদ্ধ করেছেন। তিনি ছিলেন আওয়ামী রাজনীতির একজন একনিষ্ঠ কর্মী। আপাদমস্তক রাজনীতিবিদ মেজর জহিরুল হক খান আজীবন বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে কাজ করে গেছেন। ক্ষুধা-দারিদ্র-মুক্ত গণতান্ত্রিক অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গঠনে তিনি ছিলেন নিবেদিত প্রাণ। তাঁর মৃত্যুতে জেলা আওয়ামীলীগ হারিয়েছে একজন পরিশ্রমী রাজনৈতিক কর্মী ও ত্যাগী জননেতা কে। বাংলাদেশ হারিয়েছে একজন শ্রেষ্টসন্তান কে। তাঁর মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা অপূরনীয়। সভায় মরহুমের বিদেহী আতœার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। এতে মরহুমের বিভিন্ন ভক্ত অনুসারী অংশ গ্রহণ করেন।


উল্লেখ্য ২০১৩ সালের ২ নভেম্বর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন ব্রাহ্মণবাড়িয়ার জনপ্রিয় এই রাজনীতিবিদ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১