শিরোনাম

মহান বিজয় দিবস উপলক্ষে

ঘাটিয়ারা প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

| শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 82 বার

ঘাটিয়ারা প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার ঘাটিয়ারা গ্রামে “ ঘাটিয়ারা প্রিমিয়ার লীগ” (এচখ) ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শনিবার সকালে ঘাটিয়ারা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট ঠিকাদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে বাসুদেব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ আবু নাহিদ সোহাগ।
প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ইসমাঈল হোসেন রুবেল।


বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও সাবেক ছাত্রনেতা আবুল কালামের সভাপতিত্বে ও বিশিষ্ট সমাজসেবক মোঃ মোবারক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক আবু কাউছার ভূইয়া, বাসুদেব ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার মোস্তফা কামাল বাবুল, সাবেক মেম্বার জুয়েল পাঠান, বিশিষ্ট ব্যবসায়ী নাজির হোসেন ভূইয়া, বিশিষ্ট ব্যবসায়ী সম্রাট আলাউদ্দিন, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালাহ উদ্দিন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ রুবেল ভূইয়া ও আলমগীর হোসেন, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম।
আমন্ত্রিত অতিথি ছিলেন, শেখ মাহবুব আলম, সাবেক মেম্বার আবু সাঈদ, সাবেক মেম্বার নিয়াজ মোহাম্মদ পাঠান লিলু, হান্নান ভূইয়া, মুকবুল খলিফা, খলিল ভূইয়া, জয়নাল পাঠান, শেখ হারুন প্রমুখ।

ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে “সুপার টিম সেভেনটি ওয়ান” এবং “টিম আমার স্পোটিং ক্লাব”। খেলায় “সুপার টিম সেভেনটি ওয়ান” ১৫ রানে জয়ী হয়। খেলায় সার্বিক সহযোগীতা করেন শেখ জসিম উদ্দিন, ফারুকুল ইসলাম, সাব্বির পাঠান, মোনায়েন খান, মনিরুজ্জামান বাবু ও সুমন ভূইয়া।

খেলা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন বিজয়ী ও বিজিত দলের হাতে পুরষ্কার তুলে দেন। বিজয়ী দলকে ৩১ ইঞ্চি এলইডি টিভি ও বিজিত দলকে ২১ ইঞ্চি এলইডি টিভি পুরষ্কার দেয়া হয়।প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১