শিরোনাম

গৌরব থেকে মডেল গৌরী

বিনোদন ডেস্ক : | শনিবার, ২৮ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 115 বার

গৌরব থেকে মডেল গৌরী

ছিলেন গৌরব, হয়েছেন গৌরী। নতুন রূপে নতুন করে জীবন শুরু করেছেন ‘স্প্লিটসভিলা’র অষ্টম আসরের প্রতিযোগী গৌরব আরোরা। লিঙ্গ পরিবর্তন করে যিনি এখন অংশ নিয়েছেন ‘ইন্ডিয়াস নেক্সট টপ মডেল’ প্রতিযোগিতায়।

নিজের নতুন সত্তা নিয়ে দারুণ খুশি গৌরী। অনেকে এখন তাকে এড়িয়ে চলেন। তবে নতুন অনেক বন্ধুও জুটেছে তার। যারা খোলা মনে আপন করে নিয়েছেন তাকে। প্রতি পদক্ষেপে যোগাচ্ছেন সাহস। সেই সাহসের জোরেই ভারতের সেরা মডেল হওয়ার দৌড়ে শামিল হয়েছেন গৌরী। বিচারকদের সামনে বিকিনি পরে হেঁটেছেন তিনি।
Gauri-inner20171028134400
‘ইন্ডিয়াস নেক্সট টপ মডেল’-এ বিচারকদের দায়িত্বে রয়েছেন মালাইকা আরোরা, মিলিন্ড সুমন, আনুশা দেনদেকার এবং ডাব্বু রত্নানি। তাদের সামনে গৌরি বলেন, ‘নারী হওয়াটা একটি পুরস্কার এবং আমি নিজেকে নারী গোপনাঙ্গ পুরস্কার দিয়েছি। তিন বছর আগে আমি পুরুষ মডেল ছিলাম। আমি পুরুষ ম্যাগাজিনের প্রচ্ছদে ছিলাম। এমটিভি-তে একটি শোয়ে অংশ নিয়েছি। আমার এইট প্যাক এবং ১৬ ইঞ্চি বাইসেপ ছিলো। আমি একজন ফিট মডেল ছিলাম। আমি কিছুটা নার্ভাস কারণ আমার কাঁধ ও বাহু এখনও অনেক চওড়া। আমি ধীরে ধীরে নারীতে পরিণত হচ্ছি এবং বিষয়টি আমার অনেক ভালো লাগছে। দিন দিন আমার মধ্যে নারীত্ব তৈরি হচ্ছে।’
তিনি আরও বলেন, ‘ছোটবেলা থেকেই আমার মধ্যে অনেক কিছু হতো কিন্তু কাউকে বলতে পারতাম না। তবে আমার মা-বাবা আমাকে সহযোগিতা করেছেন। তারা আমার কাছে ঈশ্বরের মতো। বাবা আমাকে ব্যাংকক নিয়ে গিয়েছিলেন। শুধু বাবা আমার পাশে ছিলেন। তার ছেলে ধীরে ধীরে নারীতে পরিণত হচ্ছে এটা দেখাটা তার জন্য কঠিন ছিলো। আমি তাকে বলতাম, বাবা, এটি খুবই কষ্টদায়ক কিন্তু অসম্ভব নয়।’
বিকিনি পরে তিনি স্বস্তিবোধ করছেন কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমার বয়ফ্রেন্ড এবং বাবা আমাকে বিকিনি পরতে নিষেধ করেছিলেন কারণ নারী হিসেবে এটি আমার প্রথম শো। তারা চাননি সবাই মনে করুক, এই শোয়ের জন্যই আমি এসব কিছু করেছি।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০