শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসনের নির্বাচন

গনতন্ত্র পুনরুদ্ধার ও আইনের শাসন প্রতিষ্ঠায় ধানের শীষে ভোট চেয়েছেন ঐক্যফ্রন্ট প্রার্থী একরামুজ্জামান

নাসিরনগর প্রতিনিধি | শুক্রবার, ২৮ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 307 বার

গনতন্ত্র পুনরুদ্ধার ও আইনের শাসন প্রতিষ্ঠায় ধানের শীষে ভোট  চেয়েছেন ঐক্যফ্রন্ট প্রার্থী একরামুজ্জামান

গনতন্ত্র পুনরুদ্ধার ও আইনের শাসন প্রতিষ্ঠায় ধানের শীষ মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসনে ঐক্যফ্রন্ট মনোনীত প্রাথী আলহাজ্ব সৈয়দ এ.কে একরামুজ্জামান।

তিনি গত (২৬ ডিসেম্বর ২০১৮)বুধবার বিকেলে আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক নির্বাচনী জনসভায় একথা বলেন।
জনসভায় ধানের শীষের প্রার্থী সৈয়দ একে একরামুজ্জামান আরো বলেন, আন্দোলনের অংশ হিসেবে আমরা এই নির্বাচনে অংশ নিয়েছি। ৭ দফা দিয়েছিলাম নির্বাচনে অংশ গ্রহনের লক্ষ্যে। এক দফাও কার্যকর হয়নি। আমরা আন্দোলনের অংশ হিসেবেই নির্বাচনে অংশ গ্রহণ করেছি।


তিনি অভিযোগ করে বলেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী হয়নি। বিভিন্ন স্থানে সরকারি দলের ক্যাডাররা বিএনপির নেতা-কর্মীদের হুমকি-ধামকি দিচ্ছে। জনসভা বন্ধ করার জন্যে চেষ্টা করেছে।

তিনি বলেন, নির্বাচনের দিন-ক্ষন ঘনিয়ে আসার সাথে সাথে পুলিশ বিভিন্ন স্থানে বিএনপির নেতা-কর্মীদের হয়রানি করছে। এ পর্যন্ত বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ৫০জন নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি দাবি আদায়ের জন্যে, গনতন্ত্র পুনরুদ্ধার ও দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ মার্কায় ভোট দিতে জনগনের প্রতি আহবান জানান।

জনসভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা রেজুয়ান আহমেদ, সাবেক সংসদ সদস্য এসএম সাফি মাহমুদ, অধ্যক্ষ মোঃ নায়েম, মোঃ আলী প্রমুখ। জনসভায় উপজেলার ১৩টি ইউনিয়ন থেকে বিএনপির নেতা-কর্মীরা মিছিল সহকারে এসে যোগ দেয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১