শিরোনাম

গণবিরোধী গ্যাসের মূল্য বৃদ্ধির বিরুদ্ধে হরতাল সফল করুন বামজোট

বার্তা প্রেরক | শুক্রবার, ০৫ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 309 বার

গণবিরোধী গ্যাসের মূল্য বৃদ্ধির বিরুদ্ধে হরতাল সফল করুন                                                                বামজোট

গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে আগামী ০৭ জুলাই রবিবার সকাল ৬ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত হরতাল সফল করার জন্য গণসংযোগ ও পথসভা অব্যাহত আছে। হরতাল সফল করার জন্য গতকাল ০৫/০৭/২০১৯ইং তারিখ সকালে সড়ক বাজার, নিউ মার্কেট, টান বাজার, আনন্দ বাজার, স্বর্ণ পট্টিতে গণসংযোগ করে প্রচার পত্র বিতরণ করা হয়।

বিকাল ৫টা থেকে শহরের প্রধান প্রধান মোড়ে অর্থাৎ মুক্তমঞ্চ প্রাঙ্গণ, প্রেসক্লাব ও লোকনাথ দিঘীর পারে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় নেতৃবৃন্দ বলেন, লুটেরাদের পকেট ভারী করার জন্য গ্যাসের দাম বাড়িয়ে জনগণকে ফতুর করার সিদ্ধান্ত জনগণ মানেনা। নেতৃবৃন্দ বলেন, গ্যাসের দাম বাড়লে বিদ্যুৎ, সার, গণপরিবহন ভাড়া সহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়বে, দেশের শিল্প কারখানা হুমকীর সম্মুখীন হবে। দেশ হয়ে যাবে আমদানী নির্ভর।


নেতৃবৃন্দ জনগণকে এ গণবিরোধী সিদ্ধান্তের বিরুদ্ধে আগামী ৭ জুলাই রবিবার সকাল ৫ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত হরতাল সফল করার আহ্বান জানান।

পথসভা সম্মুখে বক্তব্য রাখেন কমিউনিস্ট পার্টির জেলা কমিটির সভাপতি কমরেড শাহরিয়ার মোঃ ফিরোজ, সাধারণ সম্পাদক সাহিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক কমরেড আছমা খানম, জেলা কমিটির সদস্য, কমরেড অসিত পাল, কমরেড আহমেদ হোসেন, কমরেড আল মামুন প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১