শিরোনাম

সুলতানপুর বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রফেসর ফাহিমা খাতুন

খেলাধূলা একটি দেশকে উন্নত করে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : | মঙ্গলবার, ১৮ অক্টোবর ২০১৬ | পড়া হয়েছে 419 বার

খেলাধূলা একটি দেশকে উন্নত করে

বিশিষ্ট শিক্ষাবিদ ও মাউশির সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন বলেছেন, খেলাধূলা একটি দেশকে উন্নত করে, যুব সমাজকে করে মাদকমুক্ত।
তিনি গত সোমবার বিকেলে সদর উপজেলার সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আবু মুছা আনসারীর সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ফাহিমা খাতুন আরো বলেন, সরকার ক্রীড়ার উন্নয়নে বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। সরকার গ্রাম-গঞ্জে খেলাধূলাকে প্রসারিত করতে চায়। তিনি বলেন, শিক্ষার পাশাপাশি যুব সমাজকে খেলাধূলায় উৎসাহিত করতে হবে। তাহলে যুব সমাজ সকল প্রকার মন্দ কাজ থেকে বিরত থাকবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম. পৌর মেয়র  ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, ইউপি চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, বিশিষ্ট ব্যবসায়ী আজিজুল হক, অধ্যাপক সিরাজুল ইসলাম, সমবায় ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী আফজাল হোসেন নিছার, বিশিষ্ট ব্যাংকার শায়েক আহামেদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী বাবুল মিয়া, বিশিষ্ট ঠিকাদার হামিদুল হক হামদু প্রমুখ।
খেলায় সার্বিক তত্ত¡াবধানে ছিলেন টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব শেখ কাউছার, সদস্য অ্যাডঃ রফিকুল ইসলাম, তাজুল ইসলাম মুন্সী, জাফর উল্লাহ মুন্সী, মোঃ রফিকুল ইসলাম, এলাদত খান ও মোঃ জাকির হোসেন।
ফাইনাল খেলায়  মুখোমুখী হয় আখাউড়া উপজেলার মনিয়ন্দ ফুটবল একাদশ ও সদর উপজেলার রাধিকা-জগৎতসার ফুটবল একাদশ। খেলায় রাধিকা-জগৎতসার ফুটবল একাদশ ২-১ গোলে বিজয়ী হয়। খেলা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন বিজয়ী ও বিজিত দলের মধ্যে ট্রফি তুলে দেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১