শিরোনাম

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল অনুষ্ঠিত

খেলাধূলার বিকল্প নেই : মোঃ জাহাঙ্গীর আলম

| বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০১৬ | পড়া হয়েছে 302 বার

খেলাধূলার বিকল্প নেই : মোঃ জাহাঙ্গীর আলম

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম বলেছেন, শিশুদের মেধা মনন বিকাশে খেলাধূলার বিকল্প নেই। তিনি গতকাল মঙ্গলবার বিকেলে কাজীপাড়া জেলা ঈদগাহ মাঠে অনুষ্ঠিত সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম আরো বলেন, ফুটবল একটি জনপ্রিয় খেলা। এই খেলাকে আরো আকর্ষণীয় করতে ও শিশুদেরকে খেলাধূলায় আগ্রহী করে তুলতে সরকার বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট চালু করেছে। তিনি শিক্ষার্থীদেরকে উদ্দেশ্য করে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে একটি স্বাধীন দেশ দিয়ে গেছেন। তিনি আমাদের জাতির পিতা। তোমাদেরকে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে হবে, বঙ্গবন্ধু সম্পর্কে পড়তে হবে।

মোঃ জাহাঙ্গীর আলম আরো বলেন, আজকের এই ক্ষুদে খেলোয়াড়দের মধ্যে থেকেই অনেকে একদিন দেশের খ্যাতনামা খেলোয়াড় হিসেবে গড়ে উঠবে, দেশ বিদেশে খেলে দেশের জন্য সম্মান বয়ে আনবে বলে আমি বিশ্বাস করি। তিনি বলেন, যারা খেলাধূলায় মনোনিবেশ করেন তারা মাদকসহ যাবতীয় অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত থাকতে পারে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বনিক, প্রকৌশলী মোঃ মতিউর রহমান, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর বিআরডিবির চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম ও পৌর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ ফরহাদ সিদ্দিকী। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ।


উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য মোঃ বাহারুল ইসলাম মোল্লা, নূর তাহসিনা পলি, জেরিন সুলতানা, পৌর কাউন্সিলর শাহ মোঃ শরীফ ভান্ডারী, বিশিষ্ট ব্যাংকার মোঃ আতাউর রহমান শাহীন, বিশিষ্ট শিক্ষানুরাগী অ্যাডঃ লোকমান হোসেন।

খেলায় ধারাভাষ্য প্রদান করেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও মেড্ডা (পশ্চিম) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দেওয়ান হাফিজ ও শিক্ষক নেতা জাকির আহাম্মেদ খান।

খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে মুখোমুখী হয় মজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সুহিলপুর মধ্য সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলায় ট্রাইবেকারে ৫-৪ গোলে মজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয়।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে মুখোমুখী হয় গাঙিহাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ডঃ শরফুদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলায় ডঃ শরফুদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে বিজয়ী হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০