শিরোনাম

খেলাধুলা শরীর ও মনকে চাঙ্গা রাখে : উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম

| রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 250 বার

খেলাধুলা শরীর ও মনকে চাঙ্গা রাখে : উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৮ আজ রোববার (১১.০২.২০১৮) সকালে অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলার সুলতানপুরে লায়ন ফিরোজুর রহমান স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত অনুুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।


সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সামাদ আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, সুলতানপুর ইউপি চেয়ারম্যান ও লায়ন ফিরোজুর রহমান স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন ফিরোজুর রহমান ওলিও, সদর উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান এম এ এইচ মাহবুব আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমিন শাহীন, বিশিষ্ট শিক্ষানুরাগী শাহজাহান খান, লায়ন ফিরোজুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিয়াজ মোঃ কাজল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার সফিকুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোঃ জাহাঙ্গীর আলম বলেন, শিক্ষার্থীদের শুধু লেখাপড়ায় মনোযোগী হলে চলবেনা, তাদেরকে খেলাধুলায়ও মনোযোগী হতে হবে। কারণ খেলাধুলা শরীর ও মনকে চাঙ্গা রাখে। তিনি ক্রীড়া ও সংস্কৃতির ক্ষেত্রে সবাইকে এগিয়ে আসার আহবান জানান। তিনি বলেন, পড়াশুনার পাশাপাশি ক্রীড়া চর্চায় শিক্ষার্থীদের বেশি করে মনোযোগ দিতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার চর্চা বাড়াতে হবে। কারণ, খেলাধুলা শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য জরুরি।

একমাত্র খেলাধুলাই পারে শিক্ষার্থীদের মাদকসহ বিভিন্ন অপকর্ম থেকে দূরে রাখতে। বিকালে দ্বিতীয় অধিবেশনে ক্রীড়া প্রতিযোগিতায় অংশকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১