শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় ঐক্য ন্যাপের কর্মী-সমাবেশে পংকজ ভট্টাচার্য্য

খালেদা জিয়া এখন পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নে কাজ করছেন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | রবিবার, ০৩ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 626 বার

খালেদা জিয়া এখন পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নে কাজ করছেন

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও ঐক্য ন্যাপের সভাপতি পংকজ ভট্টাচার্য্য বলেছেন, দেশ আজ মুক্তিযুদ্ধের মূল চেতনা থেকে দূরে সরে গেছে। মুখে মুক্তিযুদ্ধের চেতনার কথা বললে হবে না। মুক্তিযুদ্ধের চেতনা ফিরিয়ে আনতে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
তিনি গতকাল শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে ঐক্য ন্যাপের কর্মী-সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সংগঠনের জেলা সভাপতি প্রবীর কুমার দেবের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পংকজ ভট্টাচার্য্য আরো বলেন, দেশের প্রধান মন্ত্রী, জাতীয় সংসদের স্পীকার, বিরোধী দলীয় নেত্রী নারী হলেও দেশ আজো নারী বান্ধব হয়নি। নারীর প্রতি সহিংসতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। তিনি জাতীয় সংসদকে ব্যবসায়ীদের সংগঠন চেম্বারের সাথে তুলনা করে বলেন, সংসদে এখন ৯০ ভাগ সাংসদ ব্যবসায়ী। দেশের সম্পদ আজ ৪ লাখ মানুষের হাতে জিম্মি। তিনি খালেদা জিয়ার সমালোচনা করে বলেন, খালেদা জিয়া এখন পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নে কাজ করছেন। পুলিশের বড় কর্তারা এখন রাজনৈতিক বক্তব্য দেন। রাজনৈতিক কিছু নেতা আমার বন্ধুরা পুলিশের মত বক্তব্য রাখেন। তিনি দেশে বিচারহীনতার সংস্কৃতি চলছে বলেও অভিযোগ করেন।
কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক অ্যাডভোকেট আসাদুল্লাহ তারেক। বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা এস.এম. সবুর, অলিজা হাসান প্রমুখ।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০