শিরোনাম

বিজয়নগরের পত্তনে মহান বিজয় দিবসের আলোচনা সভায় শাহ্ জামাল রানা

ক্ষমতার লোভে কেউ মানুষ পুড়িয়ে মারছে, কেউ গুম করছে

বিজয়নগর প্রতিনিধি : | সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 268 বার

ক্ষমতার লোভে কেউ মানুষ পুড়িয়ে মারছে, কেউ গুম করছে

আমাদের সন্তানদের মাদক থেকে ফিরিয়ে আনতে হবে এই মন্তব্য করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শাহ্ জামাল রানা। তিনি আলো বলেছেন স্বাধীনতার ৪৬ বছর পরও কি আমরা প্রকৃত স্বাধীনতা পেয়েছি? স্বাধীন দেশে এখন ক্ষমতার লোভে কেউ মানুষ পুড়িয়ে মারছে আবার কেউ মানুষ গুম করছে। স্বাধীন বাংলাদেশে আমরা অনিশ্চিয়তা মধ্যে বাস করছি। আমাদের ইসলাম ধর্ম শান্তির ধর্ম এই ধর্মে জঙ্গিবাদের স্থান নাই। আমরা জঙ্গিবাদ এবং সন্ত্রাসীদেরকে ঘৃণা করি। জাতীয় পার্টির চেয়ারম্যান এবং সাবেক প্রেসিডেন্ট পল্লী বন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ কৃষক ও কৃষানীর বন্ধু।

বাংলাদেশে উপজেলা পদ্ধতি চালু করেন ও গ্রামে গরীব লোকদের জন্য গুচ্ছগ্রাম সিস্টেম চালু করেন এবং মসজিদ, মাদ্রাসা, কালিবাড়ি এবং মন্দিরের বিদ্যুৎ বিল মৌকুফ করে দিয়েছিলেন হুসাইন মোহাম্মদ এরশাদ। আপনাদের ভোটে এম.পি হওয়ার পর কাছে যেতে পারবে না আবার স্যার বলতে হবে তা আমি বিশ্বাস করি না। আমি এম.পি হই বা না হই, আমি আপনাদের পাশে আছি এবং থাকব। আমরা আমাদের সন্তানদের খতিয়ে দেখব তারা কে কি করছে। কারণ সারা দেশেই নেশা ছড়িয়ে পড়েছে। আমাদের সন্তাদেরকে এই নেশা থেকে ফিরিয়ে আনতে হবে। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বীর শহীদদের স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


শনিবার বিকাল ৪টা জেলার বিজয়নগর উপজেলা পত্তন ইউনিয়নের ফুলবাড়িয়া (ফকিরপাড়া) গ্রামে ভাই ভাই সমর্থিত যুব ক্লাবের সভাপতির মোঃ জোয়াদ আলীর সভাপতিত্বে আয়োজিত সভায় আরো বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ্ নাজির আহম্মদ, বুধল ইউনিয়ন, তালশহর পূর্ব ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ, রামরাইল ইউনিয়ন পরিষদের জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম, জাতীয় পার্টির নেতা মন্জু, এনাম খান, এমদাদুল হক, অজিদ ডাক্তার, সাদেক আলী ভূইয়া, আব্দুর রব, আনোয়ার মোল্লা, মুকতাদির খান জসিম প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১