শিরোনাম

বিজিএফসিএল প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ২০১৮-১৯

ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (লাল) ১৩৭ রানে জয়ী

| বুধবার, ২৮ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 170 বার

ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (লাল) ১৩৭ রানে জয়ী

জেলা ক্রীড়া সংস্থা, ব্রাহ্মণবাড়িয়ার ব্যবস্থাপনায় বিজিএফসিএল প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ২০১৮-১৯ এর ৮ম দিনে ‘বি’ গ্র“পে গতকাল ২৭ নভেম্বর মঙ্গলবার নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (লাল) ১৩৭ রানে সিএবি, ব্রাহ্মণবাড়িয়াকে পরাজিত করে টানা ২য় জয় পায়। টসে ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (লাল) দলের অধিনায়ক মোঃ সুমন জয়লাভ করে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত গ্রহন করে। ৩৮.৪ ওভারে ২০৯ রানে অল আউট হয়। সজিব মিয়া সর্বোচ্চ ৫৮, অধিনায়ক সুমন ৪৫ ও সুজন ১৭ রান করে। সি এ বি’র জুনাইদ ও আশিক ৩টি করে উইকেট পায়।

বিরতির পর ব্যাট করতে নেমে সিএ বি ২৩.৩ ওভারে ৭২ রানে অল আউট হয়। রিপন ৩টি, শামীম ও ইপন ২টি করে উইকেট পায়। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের সজিব মিয়া। খেলাটি পরিচালনা করেন সাইফুল ইসলাম ও বাদশা ফয়সল। স্কোরার রিয়াদ ও এমরান। আজ ‘এ’ গ্র“পের খেলায় অংশ গ্রহন করবে আব্দুল­াহ স্মৃতি সংসদ, দক্ষিণ মৌড়াইল বনাম ক্রিকেট একাডেমী ব্রাহ্মনবাড়িয়া (সবুজ)।


খেলাটি মাঠে এসে উপভোগ করার জন্য ক্রীড়ামোদি দর্শকদের প্রতি আহবান জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১