শিরোনাম

বিজিএফসিএল প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ২০১৮-১৯

ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (সবুজ) ১ উইকেটে জয়ী

| রবিবার, ২৫ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 209 বার

ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (সবুজ) ১ উইকেটে জয়ী

ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বিজিএফসিএল প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ ২০১৮-১৯ এর ৬ষ্ঠ দিনে ‘এ’ গ্রুপের খেলায় আজ ২৫ নভেম্বর রবিবার নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (সবুজ) দল ১ উইকেটে কসবা উপজেলা ক্রিকেট একাদশকে পরাজিত করে পুর্ণ ২ পয়েন্ট অর্জন করে।

২টি করে খেলা শেষে বিজয়ী দলের পয়েন্ট ২ ও বিজিত দলের পয়েন্ট-০।


টসে কসবা জয়লাভ করে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত গ্রহণ করে।

নির্ধারিত ৪০ ওভারে ৬ উইকেটে ২৩২ রান করে। জয় সর্বোচ্চ ৪৯, রানা অপরাজিত ৩৭ ও উদয় ৩৫ রান করে।

ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (সবুজ) দলের ডান হাতি ফাস্ট বোলার ইসমাইল হোসেন মোস্তফা অমি ৩টি, বাম হাতি স্পিনার আহমেদ জুবায়ের শুভ ২টি উইকেট পায়। বিরতির পর ব্যাট করতে নেমে ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (সবুজ) ৩৯.৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৩৩ রান করে জয়ের লক্ষ্যে পৌছে যায়। ডান হাতি ব্যাটস্ম্যান কাইয়ূম ৪২ বলে ২টি চার ও ৩টি ৬ এর সাহায্যে অপরাজিত ৪৩ রান করে। অধিনায়ক শাহজাহান ৩৫, উইকেট কিপার ব্যাটস্ম্যান শুভ সরকার ৩৪ ও ফয়সল খান লিকসন ৩০ রান করে।

কসবার সবুজ ৩টি ও ইমরান ২টি উইকেট পায়। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের কাইয়ূম। খেলাটি পরিচালনা করেন আম্পায়ার নাজমুল হক সেলিম ও সাইফুল ইসলাম। স্কোরার ফারদিন আহমেদ ও নাইম খান রিপন।

আগামীকাল ২৬ নভেম্বর ‘এ’ গ্রুপের খেলায় অংশ গ্রহণ করবে হাজী সিরাজুল ইসলাম স্মৃতি সংসদ, কাজীপাড়া বনাম আব্দুল্লাহ স্মৃতি সংসদ, দক্ষিণ মৌড়াইল।

খেলাটি মাঠে এসে উপভোগ করার জন্য ক্রীড়ামোদি দর্শকদের প্রতি আহবান জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।-প্রেস বিজ্ঞপ্তি

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০