শিরোনাম

রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মনিটরিংকালে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

কেউ বেশি দামে পণ্য বিক্রি করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে

| শনিবার, ১৯ মে ২০১৮ | পড়া হয়েছে 259 বার

কেউ বেশি দামে পণ্য বিক্রি করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা  নেওয়া হবে

রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে এবং ইফতার সামগ্রী বিক্রির ক্ষেত্রে যথাযথ মান বজায় রাখতে বাজার মনিটরিং করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।

জেলা প্রশাসক বলেন, রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত বাজার মনিটরিং করা হবে। কেউ বেশি দামে পণ্য বিক্রি করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। পুরো রমজান মাস জুড়ে বাজার মনিটরিং অব্যাহত থাকবে বলে তিনি জানান। এ সময় তিনি ফুটপাতে অবৈধ দোকান বসিয়ে জনসাধারণের চলাচলে বিঘœ সৃষ্টি না করার আহবান জানান।


তিনি আজ শনিবার (১৯.০৫.২০১৮) শহরের জগত বাজার, সড়ক বাজার, ও আনন্দ বাজারের বিভিন্ন দোকান পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা মার্কেটিং অফিসার নাজমুল হক, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি ও এফবিসিসিআই-এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, চেম্বার সহ-সভাপতি আলহাজ¦ মোঃ শাহ আলম, জগত বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও চেম্বার পরিচালক মোঃ শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক মোঃ আল মামুন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা, ক্যাব এর জেলা সেক্রেটারী এস এম শাহীন, চেম্বার সচিব মোঃ আজিম উদ্দিন, আনন্দবাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মোঃ জালাল মিয়াসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১