শিরোনাম

কুমিল্লার জয়

স্পোর্টস ডেস্ক : | শনিবার, ০২ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 165 বার

কুমিল্লার জয়

মাশরাফির রংপুরের বিপক্ষে তামিমের কুমিল্লার জয়
রংপুর রাইডার্সকে ৪ উইকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এর ফলে তামিমের নেতৃত্বাধীন কুমিল্লার শীর্ষস্থান আরো মজবুত হলো। আজ শনিবার (০২.১২.২০১৭) শেরে বাংলা স্টেডিয়ামে দলের টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক তামিম ইকবাল।

তার এ সিদ্ধান্তকে যথার্থ প্রমাণ করেন উদীয়মান তরুণ অফ স্পিনার মেহেদী হাসান। চার ওভারে ২২ রান দিয়ে তিনি ৪ উইকেট শিকার করে রংপুর ইনিংসে ধস নামান। এছাড়া মোহাম্মদ সাইফুদ্দীন তিন উইকেট শিকার করেন।


৯৮ রানের টার্গেটে খেলতে নেমে চতুর্থ ওভারে দলীয় ২২ রানের মাথায় লিটন দাস (৩) আউট হন। সপ্তম ওভারে দলীয় ৩৫ রানের মাথায় অধিনায়ক তামিম ইকবাল (২২) সাজঘরে ফেরেন। নবম ওভারে ফেরেন বাটলার, দলীয় রান তখন ৪৭। ১৪ ও ১৫ তম ওভারে ইমরুল কায়েস ও শোয়েব মালিক আউট হলে কুমিল্লা শিবিরে অঘটনের শংকা জাগে। ওই সময় দলীয় রান ছিল ৭৩। পরে অভিজ্ঞ স্যামুয়েল ধীরস্থির ব্যাট করে ৩ বল হাতে রেখেই জয় নিয়ে মাঠ ছাড়েন।

এর আগে গেইল-ম্যাককুলামের মতো ব্যাটসম্যানদের নিয়ে গড়া রংপুর রাইডার্সকে নির্ভর দলকে ৯৭ রানেই অলআউট করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে মাশরাফির নেতৃত্বাধীন রংপুর রাইডার্স ১৭.১ ওভারে গুটিয়ে যায়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১