শিরোনাম

কিশোরী গৃহবধূকে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার : | মঙ্গলবার, ২৭ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 151 বার

কিশোরী গৃহবধূকে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই ইউনিয়নে ইসরাত জাহান আঁচল (১৪) নামে এক কিশোরী গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে।

আজ মঙ্গলবার (২৭.০৩.২০১৮) দুপুরের দিকে আঁচলের শ্বশুরবাড়ি মিন্দালি পাড়া থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আঁচল সদর উপজেলার ভাটপাড়া গ্রামের ফারুক মিয়ার মেয়ে।


নিহত গৃহবধূর বাবা ফারুক মিয়া বলেন, তিন মাস আগে মিন্দালিপাড়ার শাকিল মিয়ার ছেলে মান্নার সাথে আঁচলের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে মান্না প্রায়ই আঁচলকে মারধর করত। আজ মঙ্গলবার সকালে মান্না ও তার পরিবারের লোকজন আঁচলকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখে। এ সময় তারা স্থানীয়দের জানান আঁচল আত্মহত্যা করেছে। পরে বাড়ি ছেড়ে সবাই পালিয়ে যায়। প্রতিবেশীদের থেকে খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

ফারুক মিয়ার দাবি তারা আঁচলকে মেরে ফেলে এখন বলছে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নবীর হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে প্রকৃত ঘটনা। এটি হত্যা নাকি আত্মহত্যা।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১