শিরোনাম

সদর ও বিজয়নগর উপজেলা দলিল লেখক সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায়

কাজী সাহারুলকে এলাকাবাসীর গণসংবর্ধনা

মনিরুজ্জামান মনির | সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 230 বার

কাজী সাহারুলকে এলাকাবাসীর গণসংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলা দলিল লেখক সমিতির ২০১৯-২০২২ কার্যকরী পরিষদের নির্বাচনে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় নব-নির্বাচিত সাধারণ সম্পাদক কাজী সাহারুল ইসলামকে নাগরিক সংবর্ধনা দিয়েছে এলাকাবাসী।

গত রোববার বিকালে সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা ১ নং গ্যাস ফিল্ড এলাকায় স্থানীয় ইউপি সদস্য মোঃ মহসিন খন্দকারের আয়োজনে এই নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত হয়।


সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুুহিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসেন হাজারী আঙ্গুর।
ঘাটুরা এলাকার বিশিষ্ট মুরব্বী ও সালিশকারক কাজী আব্দুল হাফেজের সভাপতিত্বে অনুষ্ঠিত গনসংবর্ধনা অনুষ্ঠান উদ্বোধন করেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কালাম ভূইয়া। প্রধান বক্তার বক্তব্য রাখেন সুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির খান দুলাল।
বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি ও দলিল লেখক সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক কাজী সাহারুল ইসলাম, কাজী এরশাদুল ইসলাম, বদরুল আলম খন্দকার, শাহদাত মিলন খন্দকার, কামাল খন্দকার, মোখলেছুর রহমান খোকন, কাজী রুবেল প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, কাজী সাহারুল ইসলাম দলিল লেখক কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ঘাটুরাবাসীর মুখ উজ্জ্বল হয়েছে। ঘাটুরার উন্নয়নে তিনি বলিষ্ঠভাবে কাজ করে যাবেন বলে আমারা আশাবাদ ব্যক্ত করি।
তিনি ঘাটুরা এলাকায় চলমান রাস্তাঘাটসহ অন্যান্য উন্নয়ন প্রকল্পগুলোর কাজের অগ্রগতিতে তিনি আরো বলিষ্ঠ ভূমিকা রাখবেন বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন। বক্তারা বলেন, বর্তমানে ঘাটুরা এলাকায় ৩টি রাস্তার কাজ চলমান আছে। আগামীতে স্থানীয় সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র সহযোগীতায় বাকি রাস্তাঘাট গুলোর সংস্কার কাজে তিনি ভূমিকা রাখবেন বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

সংবর্ধনার জবাবে কাজী সাহারুল ইসলাম বলেন, আপনাদের অক্লান্ত পরিশ্রমের কারনেই আমি সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হতে পেরেছি। আমি আমার এলাকাবাসীর কাছে ঋণী হয়ে রইলাম। এলাকার যে কোন উন্নয়ন কর্মকান্ডে আমি আপনাদের পাশে থাকবো ইনশাল্লাহ।
অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষ থেকে কাজী সাহারুল ইসলামকে বিপুলভাবে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে সংবর্ধিত করা হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১