শিরোনাম

বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি গোল্ডকাপ আন্তঃ স্কুল এন্ড কলেজ ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে

কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজ চ্যাম্পিয়ন

বিজয়নগর প্রতিনিধি : | রবিবার, ২৫ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 351 বার

কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজ চ্যাম্পিয়ন

শনিবার (২৪.০৩.২০১৮) কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজ মাঠে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি গোল্ডকাপ আন্তঃ স্কুল এন্ড কলেজ ফুটবল টুর্নামেন্ট- ২০১৬ এর কলেজ পর্যায়ের ফাইনাল খেলায় কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজ বনাম পূর্বাচল কলেজ, বিজয়নগর এর মধ্যে অনুষ্ঠিত হয়।

তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজ পূর্বাচল কলেজকে টাইব্রেকারে ৫-৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। উল্লেখ্য যে, নির্ধারিত সময়ে খেলাটি গোলশূণ্য ড্র ছিল।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এফবিসিসিআই এর সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী লিমিটেডের সাবেক পরিচালক, বাংলাদেশ ব্যাংক এর পরিচালনা পর্ষদের সাবেক পরিচালক, কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজের সম্মানিত চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম। খেলা শেষে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রেজাউল কবির। কলেজ পর্যায়ে চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করেন অধ্যক্ষ হাফেজ মোঃ শফিকুর রহমানসহ তার দল এবং পূর্বাচল কলেজের পক্ষে রানার্স আপ ট্রফি গ্রহণ করেন পূর্বাচল কলেজের প্রতিষ্ঠাতা মাহমুদুল হক সরকার, অধ্যক্ষ ও তার দল এবং স্কুল পর্যায়ে চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করেন ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ও অধ্যক্ষ মোহাম্মদ ইমরান খানসহ তার দল। প্রধান অতিথি মোঃ রেজাউল কবির ছাত্র-ছাত্রী ও ক্রীড়ামোদিদের উদ্দেশ্যে বলেন, সুস্বাস্থের জন্য খেলাধুলার কোন বিকল্প নাই। তিনি শিক্ষকদের খেলাধুলার প্রতি উৎসাহ দিতে অনুরোধ করেন।

সভাপতির বক্তব্যে আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম রানার্স আপ ও চ্যাম্পিয়ন দলকে অভিনন্দন জানান। খেলাটি উপভোগ করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব অধ্যক্ষ হাফেজ মোঃ শফিকুর রহমান, উপাধ্যক্ষ মোহাম্মদ জহির উদ্দিন, পরিচালনা পর্ষদের সদস্য ও বুধন্তী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ জিতু মিয়া, কাজী এনামুল ইসলাম প্রমুখ। এছাড়া কয়েক হাজার দর্শকের উপস্থিতিতে চমৎকার ক্রীড়া নৈপূণ্য প্রদর্শিত হয়।

খেলাটি পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্মসম্পাদক রেফারি আবু সায়েদ রনি, সহযোগী ছিলেন রেফারি আবুল কালাম ও রেফারি মহরম আলী।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন বাংলা বিষয়ের সহকারী অধ্যাপক আহমেদুর রহমান বিনকাস এবং খেলার ধারা ভাষ্য বর্ণনা করেন পদার্থ বিদ্যা বিষয়ের প্রভাষক মুহম্মদ ফেরদৌস মিয়া।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১