শিরোনাম

কসবা থানার ওসি মহিউদ্দিনকে প্রত্যাহার

স্টাফ রিপোর্টার : | বুধবার, ০৪ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 160 বার

কসবা থানার ওসি মহিউদ্দিনকে প্রত্যাহার

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহিউদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে।
আজ বুধবার (০৪.০৪.২০১৮) দুপুর ১২টা দিকে তাকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ইকবাল হোসাইনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে করেন।


এদিকে পুলিশের একটি সূত্র জানায়, গত ৬ মার্চ কসবা থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামল মজুমদার ও মনির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল কসবা উপজেলার টি.আলী মোড় থেকে দুটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করে। পরে তারা মাত্র ৪০ কেজি গাঁজা থানায় জমা দিয়ে বাকি গাঁজা থানার পাশের একটি ঝোঁপে লুকিয়ে রাখেন।
পরে ওইদিন রাতেই জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ওই ঝোঁপ থেকে গাঁজা উদ্ধার করে। তবে কী পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়েছিল সেটি সাংবাদিকদের জানানো হয়নি।

এ ঘটনায় ৭ মার্চ সকালে এস.আই শ্যামল ও এসআই মনিরসহ কসবা থানার ছয় সদস্যকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। একই সাথে মাদকের তথ্য গোপনের ঘটনা তদন্তে দায়িত্ব দেয়া হয় অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইনকে। ওই ঘটনার সাথে সংশ্লিষ্টতার কারণে ওসি মহিউদ্দিনকে প্রত্যাহার করা হয়ে থাকতে পারে বলে সূত্রটি জানায়।

এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহিউদ্দিন বলেন, পুলিশ সুপার মহোদয়ের মৌখিক নির্দেশনা পেয়েছি। তবে লিখিত এখনো পাইনি। তিনি বলেন, কি কারণে আমাকে প্রত্যাহার করা হয়েছে তা আমি জানিনা। তিনি বলেন, বদলী একটি চলমান প্রক্রিয়া, আজ না হয় কালতো যেতেই হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১