শিরোনাম

কসবা-আখাউড়া আসনে আওয়ামীলীগের একক প্রার্থী আইনমন্ত্রী : কাজল

আখাউড়া প্রতিনিধি : | শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 213 বার

কসবা-আখাউড়া আসনে আওয়ামীলীগের একক প্রার্থী আইনমন্ত্রী : কাজল

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (কসবা-আখাউড়া) আসনে আওয়ামীলীগের একক প্রার্থী আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি। কসবা ও আখাউড়া উপজেলা আওয়ামীলীগ আইনমন্ত্রীকে একক প্রার্থী হিসাবে ঘোষণা করেছেন। আপনারা অন্যদের কথায় বিভ্রান্ত হবেন না।

১৫ নভেম্বর বৃহস্প্রতিবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষি অফিস আয়োজিত বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


তিনি আরো বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। আমাদের বর্তমান সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হকের আমলে কসবা ও আখাউড়ার কৃষকরা ভালো আছে। বর্তমান সরকার কৃষিতে ভর্তুকি দিয়ে চাষিদের নানা সুযোগ সুবিধা প্রদানের মাধ্যমে কৃষি উৎপাদন দ্বিগুণ করেছে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি আখাউড়া উপজেলা কৃষি কর্মকর্তা জুয়েল রানা বলেছেন, আইনমন্ত্রীর ৫ বছরে আখাউড়ায় কৃষি খ্যাতে ঈর্ষণীয় সাফল্য এসেছে। অন্য উপজেলার তুলনায় আখাউড়ায় কৃষকদেরকে দ্বিগুণ সুযোগ সুবিধা দেয়া হচ্ছে। অন্য উপজেলায় বিনা মূল্যে বীজ ও সার দেয়া হচ্ছে ২৫০জনকে কিন্তু আখাউড়ায় দেয়া হচ্ছে ৫৩৫জন কৃষককে।

তিনি আরো বলেন, আখাউড়া উপজেলার একটি পৌরসভা ও ৫ ইউনিয়নে মোট ৫৩৫জন কৃষককের মধ্যে বিনা মূল্যে সার ও বীজ দেয়া হয়েছে। একজন কৃষককে ভুট্টা ফসলের জন্য ২ কেজি, সরিষার জন্য ও তিল চাষের জন্য ১ কেজি করে বীজ, বিটিবেগুন চাষের জন্য ২০০ গ্রাম বীজ ও বোরো ধান চাষের জন্য দেয়া হয় ৫ কেজি বীজ এবং প্রত্যেক কৃষককে ৩০ কেজি করে সার দেয়া হয়।

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আখাউড়া উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা মো: বিল্লাল হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো: ওমর ফারুক, আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক, সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলাম ও আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের চেয়ারম্যান মো: কামাল হোসেন ভূঁইয়া প্রমুখ।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১