শিরোনাম

কসবায় ৫৭ ধারার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

কসবা প্রতিনিধি : | শুক্রবার, ০৪ মে ২০১৮ | পড়া হয়েছে 171 বার

কসবায় ৫৭ ধারার আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি ও তার এপিএস ও কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অ্যাড. রাশেদুল কাউছার ভূঁইয়া জীবনের বিরুদ্ধে ফেক আইডির মাধ্যমে বিভিন্ন সময় কুৎসা রটানোর ৫৭ ধারার দায়েরকৃত তিন মামলার আসামী অ্যাড: শাহ আলম সহ ৪ আসামীর গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

উপজেলার বাদৈর ইউপি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে আজ শুক্রবার (০৪.০৫.২০১৮) দুপুরে বাদৈর বাজারের সামনে সহস্রাধিক নেতা কর্মীরা হাতে হাত রেখে এ মানববন্ধন রচনা করে।


বাদৈর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালামের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন আলহাজ্ব সহিদুল হোসেন সহিদ, মো: আনোয়ার হোসেন তাজু, বাদৈর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শিপন আহাম্মদ ভূঁইয়া, বাদৈর ইউপি যুবলীগৈর সাধারণ সম্পাদক এস এ রিপন, বাদৈর ইউপি চেয়ারম্যান আবু জামাল, বাদৈর ইউপি ছাত্রলীগের সভাপতি রাসেল ও সাধারণ সম্পাদক পারভেজ মাহামুদ, শুক্কুর মিয়া, জোবায়ের প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, অ্যাড. শাহ আলম মনোনয়ন পেতে ব্যর্থ হয়ে আইনমন্ত্রী ও তার এপিএস অ্যাডভোকেট রাশেদুল কাউছার ভূঁইয়া জীবনসহ আওয়ামী লীগের বিরুদ্ধে ফেক আইডির মাধ্যমে কুৎসা রটাচ্ছে।

আইনমন্ত্রী কসবায় ব্যাপক উন্নয়ন করে সাধারণ মানুষের মনে স্থান করে নিয়েছেন। তাদের অপ প্রচার করে কোন উদ্দেশ্য হাসিল করা যাবে না।

ফেক আইডির মাধ্যমে কুৎসা রটানোর ফলে কসবা থানার ৫৭ ধারার দায়েরকৃত মামলার আসামী অ্যাড. শাহ আলমসহ ৪জনকে দল থেকে বহিস্কারসহ অপ প্রচারের তীব্র ও নিন্দা প্রতিবাদ জানিয়ে দায়িদের গ্রেফতার দাবি জানান।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাদৈর বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১