শিরোনাম

কসবায় ২৪০টি অস্থায়ী টিকাদান কেন্দ্রে কার্যক্রম বন্ধ

কসবা প্রতিনিধি : | বুধবার, ০৩ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 126 বার

‘টেকনিক্যাল কাজ করি, টেকনিক্যাল বেতন স্কেলসহ পদমর্যাদা চাই’ শ্লোগানে ৪ দফা দাবিতে কসবা উপজেলার স্বাস্থ্য সহকারীরা মঙ্গলবার (০২.১২.২০১৮) সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ৪৯ জন স্বাস্থ্য কমপেক্সে কর্মবিরতি পালিত হয়েছে।

বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন কসবা উপজেলা শাখার সভাপতি মো: আবু জামালের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা কর্মচারী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ইব্রাহিম ও সাধারণ সম্পাদক মো: আক্কাছ আলী, সংগঠনের সাধারণ সম্পাদক এম.কে আশরাফ (বকুল), যুগ্ম সাধারণ সম্পাদক মো.হাবিবুল বাশার (সুমন), সাংগঠনিক সম্পাদক মো.শাহিন মিয়া, সিনিয়র সহ-সভাপতি মো. ফারুক মিয়া ও সহ সভাপতি মো.ফরিদ আহমেদ, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মুনাইম, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সৈয়দা তাহমিনা বেগম ও সঞ্চিতা ভৌমিক প্রমুখ।


বক্তারা বলেন, টেকনিক্যাল বেতন স্কেলসহ পদমর্যাদা, ভ্রমণ ভাতা ও ঝুকি ভাতা মূলবেতনের ৩০% হারে, প্রতি ৬ হাজার জনগোষ্ঠির জন্য একজন করে স্বাস্থ্য সহকারী নিয়োগ-দ্রুত সময়ের মধ্যে শূন্যপদ পূরণ এবং ১০% পোষ্য কোটা প্রবর্তনের ৪ দফা দাবি জানান। তাদের এই কর্মবিরতি দাবি আদায় না হওয়া পর্যন্ত কর্মবিরতি চলবে বলে জানান হেলথ্ এসিস্ট্যান্ট এসোসিয়েশন কসবা উপজেলা স্বাস্থ্য সহকারী নেতারা। এ সময় কসবা উপজেলার ২৪০টি অস্থায়ী টিকাদান কেন্দ্রে ইপি আই সহ সকল কার্যক্রম বর্জন করার কথা জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১