শিরোনাম

কসবায় ১৭ রোহিঙ্গা আটক

কসবা প্রতিনিধি : | শুক্রবার, ০৮ জুন ২০১৮ | পড়া হয়েছে 213 বার

কসবায় ১৭ রোহিঙ্গা আটক

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা থেকে ১৭ জন রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি।

বৃহস্পতিবার (০৭.০৬.২০১৮) দুপুরে উপজেলার নয়নপুর বাজার থেকে ৬০ বিজিবি ব্যাটালিয়নের সালদানদী বর্ডার আউটপোস্টের (বিওপি) সদস্যরা তাদের আটক করে। বিকেলে তাদেরকে কসবা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আটককৃতরা হলো আমান উল্লাহ্ (২৭), আছিয়া বেগম (২৩), আলী আহসান (৬০), জানোয়ারা বেগম (২৫), মো. জুবায়ের (২০), নূর মোহাম্মদ (২৮), খোরশিদা বেগম (২০), আঞ্জুমান খাতুন (৬০), জুবায়ের হোসেন (১২), মিনারা বেগম (২১), মো. ইমরান (৮), মোছাম্মৎ আছমা (৪), কুলা মিয়া (৭০), মো. রফিক (১২), সোনা বেগম (৬০), মোছাম্মৎ নূরজাহান (৪৫) ও মো. জুবায়ের (৭)। তারা সবাই মিয়ানমারের নাগরিক বলে জানিয়েছে বিজিবি।


বিজিবি সূত্রে জানা যায়, দুপুরে ভারত থেকে অবৈধ পথে কসবা সীমান্ত দিয়ে বাংলাদেশে ঢুকে ওই রোহিঙ্গারা। খবর পেয়ে ৬০ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা উপজেলার নয়নপুর বাজার থেকে তাদের আটক করে। পরে বিকেলে তাদেরকে কসবা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটকরা কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার চেষ্টা করছিল বলে জানিয়েছে বিজিবি।

কসবা সার্কেলের সহকারী পুলিশ সুপার আবদুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের আইনি প্রক্রিয়া শেষে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০