শিরোনাম

সীমান্ত হাট নির্মানের উদ্দেশ্য যেন ব্যাহত না হয়

কসবায় সীমান্ত হাট পরিদর্শনে বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিনিধি দল

কসবা প্রতিনিধি : | রবিবার, ১৩ মে ২০১৮ | পড়া হয়েছে 182 বার

কসবায় সীমান্ত হাট পরিদর্শনে বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিনিধি দল

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা সীমান্ত হাটে আজ রবিবার (১৩.০৫.২০১৮) পরিদর্শনে আসেন বাণিজ্য মন্ত্রণালয়ের নয় সদস্যের একটি প্রতিনিধি দল। এ সময় স্থানীয় প্রশাসন, সীমান্ত হাটের ব্যবসায়ী ও ক্রেতারাও উপস্থিত ছিলেন।

ভারত-বাংলাদেশ যৌথভাবে নির্মিত তারাপুর সীমান্ত হাট পরিদর্শন শেষে স্থানীয় প্রশাসন, ব্যবসায়ী ও ক্রেতাদের সাথে এক বৈঠকে মিলিত হন। বৈঠকে বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শফিকুল ইসলাম বলেন, সীমান্ত হাট থেকে ৫ কিলোমিটারের মধ্যে বসবাসরত এলাকার লোকজনদের সীমান্ত হাটে প্রবেশাধিকার দেয়ার নীতিমালা অনুসরণ করা প্রয়োজন। কোন ভাবেই যাতে এ হাট নির্মানের উদ্দেশ্য ব্যাহত না হয় সেদিকে দু’দেশের হাট কমিটিকে গুরুত্বের সাথে খেয়াল রাখার আহ্বান জানান।


এ সময় তিনি ক্রেতা-বিক্রেতা ও স্থানীয় প্রশাসনের সাথে খোলামেলা কথা বলেন। তিনি আরো বলেন, সীমান্তে দু’দেশের মানুষের হাট বাজারের অপ্রতুলতার কথা বিবেচনা করেই দু’দেশের সরকার প্রধান এই হাট চালু করেছেন। বাণিজ্য মন্ত্রণালয়ের ৯ সদস্যের প্রতিনিধি দল মো. শফিকুল ইসলামের নেতৃত্বে কসবা তারাপুর সীমান্ত হাট পরিদর্শন করেন।

এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তাজিনা সারোয়ার ও কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম হাটের নানা রকম সমস্যা ও সুবিধা-অসুবিধার কথা তুলে ধরেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১