শিরোনাম

কসবায় যুবলীগ কর্মীর বিরুদ্ধে বিয়ে করে অস্বীকারের অভিযোগ

কসবা প্রতিনিধি | রবিবার, ২৫ এপ্রিল ২০২১ | পড়া হয়েছে 119 বার

কসবায় যুবলীগ কর্মীর বিরুদ্ধে বিয়ে করে অস্বীকারের অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর এলাকার মনির আলী নামে এক যুবলীগ কর্মীর বিরুদ্ধে কাবিননামা না করে বিয়ে ও পরবর্তীতে অস্বীকারের অভিযোগে থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন জেসমিন আক্তার নামে এক নারী। মনির আলী কসবা পৌর এলাকার মরাপুকুর পাড় এলাকার মৃত হাদেম আলীর ছেলে ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী।

অভিযোগকারী জেসমিন একই উপজেলার বাদৈর ইউনিয়নের মান্দারপুর গ্রামের মৃত মালু মিয়ার কন্যা।


অভিযোগ থেকে জানা যায়, বিবাদী মনির আলীর সাথে বাদীনি জেসমিন আক্তারের পরিচয় হওয়ার পর মোবাইল ফোনে আলাপচারিতার মাধ্যমে তারা আরো ঘনিষ্ঠ হয়ে উঠেন। এক পর্যায়ে বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের আনোয়ারা বেগমের বাড়িতে তিনজন সাক্ষী (নাছির উদ্দিন, রেহানা ও আনোয়ারা বেগমের) সহযোগিতায় জনৈক হুজুর ডেকে বিয়ে পড়ানো হয়।

পরবর্তীতে জীবন-জীবিকার তাগিদে ২০১৮ সালে বাদীনি জেসমিন আক্তার লেবাননে চলে যান। সেখান থেকে ধাপে ধাপে ৩ লাখ টাকা পাঠান স্বামী মনির আলীর কাছে। চলতি বছরের ২৮ মার্চ জেসমিন দেশে চলে আসেন। মনির আলী জেসমিনের সাথে ফোনে যোগাযোগ করে তার বাড়িতে আসতে বলে। জেসমিন আক্তার গত ১২ এপ্রিল মনিরের বাড়িতে গিয়ে সেখানে তারা রাত্রিযাপন করেন। আনুষ্ঠানিকভাবে তাকে এই বাড়িতে উঠিয়ে আনবে মর্মে আশ্বাস দিয়ে রাতে জেসমিন আক্তারকে জোরপূর্বক কয়েকবার মনির আলী ধর্ষণ করেন। পরদিন ১৩ এপ্রিল মনির আলীসহ তাহার চাচা জেসমিন আক্তারকে আশস্ত করে জেসমিনের বাড়িতে পাঠিয়ে দেন। এরপর থেকে মনির আলী জেসমিনের সাথে আর কোনো যোগাযোগ না রাখায় খোঁজ-খবর নিয়ে বাদীনি জানতে পারেন- মনির আলী প্রতারণামূলকভাবে ইতিমধ্যে আরেকটি বিয়ে করে ফেলেছেন। এ বিষয়ে ন্যায় বিচারের আশায় জেসমিন কসবা থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে যোগাযোগ করলে মনির আলী বলেন- আমি জেসমিন আক্তার নামে কাউকে চিনি না। তবে থানা থেকে আমাকে এ বিষয়ে ফোন করা হয়েছে। আমি বলেছি যেহেতু উপজেলা চেয়ারম্যানের সাথে আমি চলি তাই তাঁর কাছ থেকে আমার সম্পর্কে জানেন। আমি যুবলীগ নেতা ও বাজার কমিটির সাধারণ সম্পাদককে নিয়ে থানায় যাবো বলে পুলিশকে জানিয়েছি।

এ ব্যাপারে কসবা থানার পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বলেন- অভিযোগ পেয়েছি। তদন্তের পর মূল বিষয়টি বুঝতে পারব। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১