শিরোনাম

কসবায় মেহারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল- হেলালকে দুর্নীতির অভিযোগে সাময়িক বরখাস্ত

কসবা প্রতিনিধি : | রবিবার, ২১ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 182 বার

কসবায় মেহারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল- হেলালকে দুর্নীতির অভিযোগে সাময়িক বরখাস্ত

কসবা উপজেলার মেহারী ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-হেলাল এর বিরুদ্ধে মেহারী ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশিদ ও বিগত ইউপি নির্বাচনের সময় মেহারী ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল বাতেনের কাছ থেকে অবৈধ ভাবে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এছাড়াও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা তাপস চক্রবর্তীর ভাইকে আইন মন্ত্রাণলয়ে চাকুরী দেয়ার কথা বলে ৬ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগসহ এলাকার পল্লী বিদ্যুৎ সংযোগে এলাকার সাধারণ লোকজনের কাছ থেকে সরাসরি অর্থ আদায়ের অভিযোগ উঠলে বর্ধিত সভায় ব্যাপক আলোচনা হয়। পরে ওই সভায় আল-হেলাল দলীয় পদ থেকে সাময়িক বরখাস্ত করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। ওই তদন্ত কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে একটি রিপোর্ট দাখিল করার সিদ্ধান্ত গৃহিত হয়।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রাশেদুল কাওছার ভূঁইয়া বলেন, দুনীতির অভিযোগে মেহারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-হেলালকে সাময়িক বরখাস্ত করে যুগ্ম সম্পাদক মোখলেছুর রহমানকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।


এ ছাড়াও বিষয়টি তদন্ত করার জন্য কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনিছুল হক ভূঁইয়াকে আহবায়ক এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এম.জি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, রুহুল আমিন ভূঁইয়া ও কসবা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবিরকে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সাময়িক বরখাস্তকৃত আল-হেলাল তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, এটি একটি ষড়যন্ত্র। তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০