শিরোনাম

কসবায় মাদক ব্যবসায়ী ও সেবনকারী থাকবে না কিন্তু পুলিশ থাকবে : ওসি

কসবা প্রতিনিধি : | সোমবার, ২১ মে ২০১৮ | পড়া হয়েছে 169 বার

কসবায় মাদক ব্যবসায়ী ও সেবনকারী থাকবে না কিন্তু পুলিশ থাকবে : ওসি

কিশোরগঞ্জ এলাকায় বেশ কয়েকটি থানায় সুনামের সাথে কাজ করার পর ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মো: আব্দুল মালেক গতকাল রবিবার যোগদান করেছেন।

আজ সোমবার (২১.০৫.২০১৮) বিকালে কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালীর সাথে এক সৌজন্যে সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।


সাক্ষাৎ কালে এক প্রশ্নের জবাবে নবাগত ওসি মো: আব্দুল মালেক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী, আইজিপি, ডিআইজি ও জেলা পুলিশ সুপারের নির্দেশ দিয়েছেন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করার জন্য। তাই কসবাকে মাদকমুক্ত করার জন্য মিডিয়াসহ সকলের সহযোগিতা নিয়ে আজ থেকে পুলিশ কঠোর হবে। মাদকের সাথে আমি আপোষ করবো না এবং কাউকে ছাড় দেওয়া হবে না।

তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী থাকবে না কিন্তু পুলিশ থাকবে।

কসবা থানার একটি পরিত্যক্ত কক্ষ থেকে প্রায় ১৬০ কেজি গাঁজা রাখার অভিযোগের ভিত্তিতে গত ৪ এপ্রিল ওসি সহ ৬ জনকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছিল। এর আগে কসবা থানার পুলিশের দুই উপ পুলিশ পরিদর্শক সহ ছয় পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল। ওসি মোহাম্মদ মহিউদ্দিনকে প্রত্যাহারের ১মাস ১৬দিন পর গতকাল রবিবার বিকালে মোঃ আব্দুল মালেক অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন।

কসবা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ মনিরুজ্জামানসহ পুলিশ অফিসারগণ ফুলের তোড়া দিয়ে নবাগত ওসি মো: আব্দুল মালেককে শুভেচ্ছা জানান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১