শিরোনাম

কসবায় মহিষের আক্রমণে নারী নিহত

কসবা প্রতিনিধি | সোমবার, ০৩ ফেব্রুয়ারি ২০২০ | পড়া হয়েছে 220 বার

কসবায় মহিষের আক্রমণে নারী নিহত

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পাগলা মহিষের আক্রমনে সাফিয়া বেগম-(৬৫) নামে এক নারী নিহত হয়েছে। এ সময় মহিষের আক্রমনে আরো ৫/৬জন আহত হন। গত রোববার সকাল ৯টায় উপজেলার বায়েক ইউনিয়নের পুটিয়া সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাফিয়া বেগম বায়েক ইউনিয়নের গৌরাঙ্গলা গ্রামের তোফাজ্জল হোসেনের স্ত্রী। পরে মহিষটি একটি ‘ফাঁদে’ আটকে পড়লে এটিকে জবাই করা হয়।

বায়েক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন ভূঁইয়া জানান, রোববার সকালে একটি ভারতীয় মহিষ বাংলাদেশে প্রবেশ করে উগ্র আচরণ করতে থাকে। সকাল নয়টার দিকে ওই মহিষের আক্রমনে সাফিয়া বেগমসহ ৫/৬ জন আহত হন। আশংকাজনক অবস্থায় সাফিয়া বেগমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তিনি মারা যান। পরে স্থানীয় লোকজন অনেক চেষ্টার পর মহিষটি একটি ‘ঝোপে’ আটকে গেলে ধরে জবাই করে। ঘটনার পর পরই প্রশাসনের কর্মকর্তাদের পাশাপাশি বিজিবি ও বিএসএফ’র সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। জবাই করা মহিষটি ওই নারীর পরিবারকে দিয়ে দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ লোকমান হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০