শিরোনাম

কসবায় মর্টার শেল উদ্ধার

প্রতিনিধি | বুধবার, ২৩ মার্চ ২০১৬ | পড়া হয়েছে 662 বার

কসবায় মর্টার শেল উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় একটি মর্টার শেল উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার (২৩ মার্চ) দুপুরে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) সদর দপ্তরের বোম ধ্বংসকারী একটি বিশেষজ্ঞ দল মর্টার শেলটি বিষ্ফোরকের মাধ্যমে ধ্বংস করেছেন।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে; কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের খিরনাল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলঘœ একটি একটি পুকুরে মাটি কাটার সময় গত মঙ্গলবার বিকালে স্থানীয় লোকজন একটি একটি মর্টার শেষ দেখতে পায়। বিষয়টি কসবা থানা পুলিশকে অবগত করে স্থানীয়রা। গত মঙ্গলবার বিকালে পুলিশ ঘটনাস্থলে পৌছে মর্টার শেলটি উদ্ধার করে ওই স্থানে এটিকে পানিতে নিমজ্জিত করে রাখে।
গত বুধবার দুপুরে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) সদর দপ্তরের ডিইটি মো. আমজাদ হোসেনের নেতৃত্বে বোম ধ্বংসকারী একটি বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে পৌছে মর্টার শেলটি বিষ্ফোরকের মাধ্যমে ধ্বংস করেন।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন বলেন; উদ্ধার করা মর্টার শেলটি অবিষ্ফোরিত ছিল। র‌্যাব সদর দপ্তরের বোম ধ্বংসকারী একটি বিশেষজ্ঞ দল মর্টার শেলটি বিষ্ফোরকের মাধ্যমে ধ্বংস করেছেন। এতে কোন প্রকার দূর্ঘটনা কিংবা ক্ষয় ক্ষতি হয় নাই।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০