শিরোনাম

অর্ধশতাধিক মুক্তিযোদ্ধা নিয়ে

কসবায় বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন

কসবা প্রতিনিধি | শনিবার, ২৫ জুলাই ২০২০ | পড়া হয়েছে 133 বার

কসবায় বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় অর্ধশতাধিক মুক্তিযোদ্ধাকে সাথে নিয়ে তার ব্যক্তিগত অর্থায়নে উপজেলায় এক হাজার বৃক্ষ রোপনের কর্মসূচীর উদ্বোধন করেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন।

শনিবার (২৫শে জুলাই, ২০২০) দুপুরে কসবা রেলওয়ে ষ্টেশন এলাকায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করেন।

এর আগে মুজিব বর্ষের আহবান “তিনটি করে গাছ লাগান” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে এক র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেলওয়ে স্টেশনে গিয়ে শেষ হয়।


বৃক্ষ রোপন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আনিসুল হক ভূঁইয়া, মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম রঙ্গু, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ইদ্রিস ভূইয়া প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কসবা-আখাউড়া আসনের সংসদ সদস্য ও আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের নির্দেশে তিনি তার ব্যক্তিগত অর্থায়নে উপজেলার বিভিন্ন স্থানে ১ হাজার বৃক্ষ রোপনের কর্মসূচী গ্রহন করেছেন। শনিবার এই কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত অর্ধশতাধিক মুক্তিযোদ্ধার হাতে ৩টি করে বনজ, ফলদ ও ঔষধি গাছের চারা তুলে দেয়া হয়।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১