শিরোনাম

কসবায় পৃথক পৃথক ভাবে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কসবা প্রতিনিধি : | সোমবার, ১৩ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 130 বার

কসবায় পৃথক পৃথক ভাবে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শনিবার (১১.১১.২০১৭) বিকেলে কসবায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের উদ্যোগে পৃথক পৃথক ভাবে আনন্দঘন পরিবেশে পালিত হয়। উপজেলা যুবলীগের কর্মসূচীর মধ্যে ছিল দলীয় পতাকা উত্তোলন, র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটা। জেলা পরিষদ মিলনায়তনে উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কাজী আজহারুল ইসলাম, মাহবুবুর রহমান, এমএইচ মানিক, তারেক মাহমুদ, এমরাহান ও ৫ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর রঙ্গু মিয়া।

অনুষ্ঠান পরিচালনা করেন যুবলীগ সাধারন সম্পাদক মো. শফিকুল ইসলাম।


অপরদিকে কসবা পৌর আওয়ামী যুবলীগ কসবা সুপার মার্কেট প্রাঙ্গনে আলোচনা সভা ও কেক কেটে নেতা কর্মী ও যুবকদের মিষ্টি বিতরন করেন। পৌর আওয়ামী যুবলীগ সভাপতি ও ৬নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর দুলাল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল। বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট মো.সোলেমান খান, সাহেবাবাদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা মো.হুমায়ুন কবির, পৌর কাউন্সিলর আবু জাহের, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি শফিকুল ইসলাম রঙ্গু, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো.মনির হোসেন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন।

বক্তব্য রাখেন- প্রভাষক মো.মাসুম, ছাত্রনেতা মো. রবিউল্লাহ, আক্তার হোসেন, আলী রেজা পলাশ, আনোয়ার হোসেন তাজু, জাহাংগীর হোসেন, কবির হোসেন।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১