শিরোনাম

ভ্রাম্যমান আদালতের অভিযান

কসবায় দুটি অবৈধ ড্রেজার ধ্বংস

কসবা প্রতিনিধি | বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | পড়া হয়েছে 116 বার

কসবায় দুটি অবৈধ ড্রেজার ধ্বংস

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় জমি থেকে অবৈধ ড্রেজার দিয়ে মাটি তোলার দায়ে দুটি ড্রেজার আটক করে ড্রেজার দুটি ধ্বংস করে দিয়েছে ভ্রাম্যমান আদালত। বুধবার (৯ই সেপ্টেম্বর, ২০২০) দুপুরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাসিবা খানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের টিঘরিয়া গ্রামে অভিযান চালিয়ে অবৈধ ড্রেজার দুটি আটক করে। ভ্রাম্যমান আদালতের অভিযানের বিষয়টি আঁচ করতে পেরে মাটি ব্যবসায়ীরা পালিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, কসবা উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন স্থানে অবৈধভাবে ড্রেজার দিয়ে মাটি উত্তোলন করে আসছে একটি মাটি ব্যবসায়ী চক্র।


গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে বুধবার দুপুরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাসিবা খানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পৌর এলাকার টিঘরিয়া গ্রামে অভিযান চালিয়ে অবৈধ ড্রেজার দুটি আটক করে। পরে ড্রেজার দুটি ধ্বংস করে দেয়া হয়। ভ্রাম্যমান আদালতের অভিযানকালে উপজেলা ভূমি অফিসের লোকজনসহ পুলিশ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাসিবা খান বলেন, অবৈধ দুটি ড্রেজারের মালিক পালিয়ে গেছে। তিনি বলেন, ড্রেজার দুটি ধ্বংস করা হয়েছে। জনস্বার্থে ভবিষ্যতেও এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০