শিরোনাম

সাড়ে চার হাজার ইয়াবা ট্যাবলেটসহ

কসবায় দুই মাদক ব্যবসায়ী আটক

কসবা প্রতিনিধি | বৃহস্পতিবার, ০৮ আগস্ট ২০১৯ | পড়া হয়েছে 263 বার

কসবায় দুই মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চার হাজার পাঁচশত ইয়াবা ট্যাবলেটসহ মোঃ শহিদুল ইসলাম-(৪৫) এবং মোঃ রুহুল আমিন-(২৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

গত বুধবার ০৭ আগস্ট ২০১৯ রাতে কসবা উপজেলার নয়নপুর বাজারের “মিয়া চাঁন প্লাজায়” অভিযান চালিয়ে বিপুল পরিমান এই ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত শহিদুল ইসলাম কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার গঙ্গানগর গ্রামের মোঃ শিরু মিয়ার ছেলে এবং মোঃ রুহুল আমিন কসবা উপজেলার কান্দারপাড় গ্রামের মৃত মিয়া চাঁনের ছেলে।


র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে র‌্যাব সদস্যরা বুধবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। পরে তাদের শরীর তল্লাশী করে ৪ হাজার ৫শত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, আটক রুহুল আমিন দীর্ঘদিন ধরে ‘‘চাঁদনী বস্ত্রালয়ে” কাপড়ের ব্যবসার অন্তরালে ইয়াবা ব্যবসা করে আসছিলেন। তিনি জানান, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৮ লাখ টাকা। এ ঘটনায় কসবা থানায় মামলা দায়ের করা হয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১