শিরোনাম

নানা কর্মসূচির মধ্যদিয়ে

কসবায় জাতীয় সমবায় দিবস পালিত

কসবা ব্রাহ্মণবাড়িয়া : | শনিবার, ০৫ নভেম্বর ২০১৬ | পড়া হয়েছে 447 বার

কসবায় জাতীয় সমবায় দিবস পালিত

কসবা উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের উদ্যোগে ৪৫তম জাতীয় সমবায় দিবস নানা কর্মসূচির মধ্যদিয়ে গত শনিবার ৫ নভেম্বর সকালে পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য সমবায় র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
স্থানীয় জেলা পরিষদ অডিটরিয়ামে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো: আনিসুল হক ভূইয়া। বিশেষ আতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিন সুলতানা, দি কসবা কো-অপারেটিভ কর্পোরেশন লিঃ এর চেয়ারম্যান শওকত রেজা রতন ও উপজেলা কৃষি অফিসার মো: কবির হোসেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার ফারুক সুলতান।
সাংবাদিক নেপাল চন্দ্র সাহার পরিচালনায় অনুষ্ঠানে অনান্যদের বক্তব্য রাখেন: কসবা পৌর ক্ষুদ্র ও দারিদ্র কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো: হানিফ মিয়া, সভাপতি মো: মামুন মিয়া ও হিউম্যান ডেভলাপমেন্ট মাল্টিপারপাস কো-অপারেটিভ লিঃ এর সভাপতি মো: ইমরান সরকার, উপজেলা সমবায় অফিসের পরিদর্শক পারভীন আক্তার ও অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক রোজিনা আক্তার। অনুষ্ঠানে বিশেষ সফলতার জন্য ৫টি সমবায় সমিতির প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০