শিরোনাম

কসবায় চারদিন ধরে মাদরাসা সুপার

প্রতিনিধি | বুধবার, ২০ এপ্রিল ২০১৬ | পড়া হয়েছে 623 বার

কসবায় চারদিন ধরে মাদরাসা সুপার

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার চৌবেপুর আলহাজ্ব শাহআলম দাখিল মাদরাসার সুপার মো. আবদুল আওয়াল (৫৫) চারদিন ধরে নিখোঁজ রয়েছেন। পরিবারের লোকজন বলছেন; একটি অন্ধকার কক্ষে চারদিন ধরে তাকে আটকে রেখেছে একটি চক্র। এ ঘটনায় গত রোববার কসবা থানায় সাধারণ ডাইরী করা হয়েছে।
নিখোঁজ আবদুল আওয়াল কসবা উপজেলার মেহারী ইউনিয়নের চৌবেপুর গ্রামের মৃত আবদুল ছাত্তারের ছেলে।
নিখোঁজ ব্যাক্তির পরিবার ও সাধারণ ডাইরী সূত্রে জানা গেছে; সুপার আবদুল আওয়াল গত বুধবার ১৬ এপ্রিল
সন্ধায় উপজেলার বায়েক ইউনিয়নের পুটিয়া শ্যামপুর গ্রামে মাহফিলে ওয়াজ করার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে আসেন। কিন্তু এর পর থেকে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের পক্ষ থেকে মাহফিলে খোঁজ নিয়ে জানতে পেরেছেন তিনি মাহফিলে যাননি।
নিখোঁজ সুপারের মুঠোফোন বন্ধ রয়েছে। গত রোববার হঠাৎ ফোন রিসিভ করেন আবদুল আওয়াল। তিনি জানিয়েছেন; একটি চক্র তাকে অপরহরণ করে একটি অন্ধকার কক্ষে আটকে রেখেছেন।
নিখোঁজের ছেলে মো. শরীফুজ্জামান বলেন; তাঁর বাবার মুঠোফোনে গত রোববার ফোন করলে তিনি জানিয়েছেন একটি চক্র তাকে অপরহণ করে একটি অন্ধকার কক্ষে আটকে রেখেছেন। তবে তাঁর কাছে কোন মুক্তিপণ দাবী করেননি। তিনি বলেছেন; তাকে অপহরণ করার জন্য একটি চক্র তাদেরকে দুই লক্ষ টাকা দিয়েছেন। তাঁর বাবা তাদেরকে তিন লক্ষ টাকা দেয়ার কথা বললেও তাকে তারা ছেড়ে দেন নাই।
কসবা থানার উপপরিদর্শক (এস.আই) মো. মজিবুর রহমান বলেন; এ ঘটনায় নিখোঁজ মাদরাসা সুপার আবদুল আওয়ালের ছেলে বাদী হয়ে একটি সাধারণ ডাইরী করেছেন। নিখোঁজের বিষয়টি বাংলাদেশের সকল থানায় বেতার বার্তা দেয়া হয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০