শিরোনাম

সরকার বদল হয় নির্বাচনের মাধ্যমে, কোন ষড়যন্ত্রে নয়

কসবায় গণতন্ত্রের বিজয় দিবসের জনসভায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি

ষ্টাফ রিপোর্টার | বৃহস্পতিবার, ০৭ জানুয়ারি ২০১৬ | পড়া হয়েছে 1009 বার

কসবায় গণতন্ত্রের বিজয় দিবসের জনসভায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি

আইন মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি বলেছেন, পাকিস্তানের দোসররা এখনো বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ করেনি। তিনি বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন সরকার বদল হয় নির্বাচনের মাধ্যমে। কোন ষড়যন্ত্রে নয়। জনগণের ভোটের অধিকার কাউকে ছিনিয়ে নিতে দেয়া হবে না। তিনি গত মঙ্গলবার বিকেলে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে স্থানীয় পৌর মুক্তমঞ্চে কসবা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আনিছুল হক ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ইতিহাসকে নিয়ে খালেদা জিয়ার বক্তব্যের সমালোচনা করে বলেন, দেশের ইতিহাস বিকৃত করার অধিকার জনগণ আপনাকে দেয়নি।  তিনি বলেন, গণতন্ত্র পুনঃউদ্ধারে ২০১৪ সালের ৫ জানুয়ারীর সংসদ নির্বাচনে পেট্রোল বোমা মেরে বেগম জিয়া গনতন্ত্রকে হত্যা করতে পারেননি। তিনি বলেন, গত ৩০ ডিসেম্বর প্রথম বারের মতো দলীয় প্রতীকে দেশের ২৩৪টি পৌর সভা নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। ওই নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীরা বিজয়ী হয়েছেন। আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদেও দলীয় প্রতীকে নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি বলেন কসবা পৌর নির্বাচনে দলের গ্রহণ যোগ্য ব্যক্তিকে মেয়র পদে মনোনয়ন দেয়া হবে। মন্ত্রী গত দু’বছরে তাঁর এলাকার ১শ ৫ কোটি টাকার উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, যা উন্নয়ন হয়েছে তা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে।
উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ এমরান উদ্দিন জুয়েলের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী, অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কাজী মোঃ আজহারুল ইসলাম, আলহাজ রুহুল আমিন ভূইয়া বকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, স্থানীয় পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মোঃ মকবুল হোসেন, কসবা প্রেসক্লাব সভাপতি মোঃ সোলেমান খান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মোঃ শফিকুল ইসলাম ভূইয়া রঙ্গু, অধ্যক্ষ মোঃ আকরাম খান ও উপজেলা ছাত্রলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০