শিরোনাম

জেলা প্রশাসকের কার্যালয়ের পক্ষ থেকে

কসবায় ঋষি সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত পরিবারকে ঢেউটিন ও আর্থিক সহায়তা প্রদান

কসবা প্রতিনিধি : | সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 196 বার

কসবায় ঋষি সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত পরিবারকে ঢেউটিন ও আর্থিক সহায়তা প্রদান

জেলার কসবা উপজেলার রাউৎহাট গ্রামের ক্ষতিগ্রস্ত জহরলাল ঋষির পরিবারকে জেলা প্রশাসকের কার্যালয়ের দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে দুই বান্ডিল ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা দেয়া হয়। রবিবার (২৫.০২.২০১৮) বিকেলে বিনাউটি ইউনিয়ন পরিষদে জেলা প্রশাসক কার্যালয়ের পক্ষে তাদের হাতে এ অনুদান তুলে দেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাপস চক্রবর্তী এবং ইউ পি চেয়ারম্যান এডভোকেট ইকবাল হোসেন। এ সময় ইউ পি সদস্যগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া গত শনিবার বিকেলে ক্ষতিগ্রস্ত পরিবারকে দেখতে যান চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এস এম মনিরুজ্জামান বিপিএম, পিপিএম (বার)। তিনি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার আশ্বাস দেন। এ সময় তিনি এবং ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ আইনমন্ত্রীর পক্ষ থেকে ৫০ হাজার টাকা তুলে দেন ক্ষতিগ্রস্ত পরিবারকে। তারা স্থানীয় কালীমন্দিরে হরিজন (ঋষি) সম্প্রদায়ের লোকজনের সাথে মতবিনিময় করেন। জহরলাল ঋষি এবং তাদের সম্প্রদায়ের নেতৃবৃন্দ সাংবাদিকদের জানান, সরকারিভাবে সকল প্রকার সহায়তা আমরা পাচ্ছি। পুলিশ এবং উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও স্থানীয় নেতৃবৃন্দের সহায়তায় বিয়ে এবং বৌভাত অনুষ্ঠান সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে।


উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে ঋষি সম্প্রদায়ের একটি বিয়ে অনুষ্ঠানে ইভটিজিংকে কেন্দ্র করে হামলা চালায় স্থানীয় কতিপয় বখাটে।

এ ব্যাপারে কসবা থানায় মামলা করেন ক্ষতিগ্রস্ত জহরলাল ঋষি।

এ ঘটনায় পুলিশ ওই দিনই ৩ জনকে গ্রেফতার করেছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১