শিরোনাম

বর্তমান সরকারের উন্নয়ন ও সফলতা নিয়ে

কসবায় আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী

| বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৭ | পড়া হয়েছে 344 বার

কসবায় আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী

গত বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে স্থানীয় জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা তথ্য অফিসের উদ্যোগে উপজেলা প্রশাসনের সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ উদ্যোগ সমূহের ব্র্যান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ ভিশন ২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ে জনগনকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে জনসম্পৃক্ততার লক্ষ্যে আলোচনা সভা সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন; উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক এম.জি হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম ও আলহাজ্ব রুহুল আমিন ভুইয়া বকুল, জেলা সমাজসেবা কার্যলয়ের উপ-পরিচালক মোস্তাফা মাহমুদ সারোয়ার, সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ নাছির উদ্দিন সরয়োর, স্থানীয় পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো. শাহদাত হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মস্তুফা, উপজেলা কমিউনিটি পুলিশিং  কমিটির সভাপতি মো. শফিকুল ইসলাম রঙ্গু। স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার (ভারপ্রাপ্ত) দীপক চন্দ্র দাস।
কসবা প্রেসক্লাব সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র সাহা ও অর্থ সম্পাদক মো. অলিউল্লাহ সরকার অতুলের উপস্থাপনায় বক্তব্য রাখেন; কসবা টি.আলী ডিগ্রী কলেজ অধ্যক্ষ মো. তাফাজ্জল হোসেন, উপজেলা পূজা উদ্যাপন কমিটির আহ্বায়ক দীলিপ কুমার রায়, উপজেলা ইমাম সমিতির সভাপতি মো. আক্তার হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি এইচ.এস. সারওয়ার, গোপীনাথপুর ইউপি চেয়ারম্যান এস.এম. মান্নান জাহাঙ্গীর, কসবা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আবদুল হান্নান প্রমুখ। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনী করা হয়।
ওইদিন দুপুরে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান উপজেলা পানিয়ারূপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ‘মিড ডে মিল’ চালু করেন। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০