শিরোনাম

কসবায় অগ্নিকান্ডে চারটি দোকান ভস্মিভূত

কসবা প্রতিনিধি : | রবিবার, ০৪ নভেম্বর ২০১৮ | পড়া হয়েছে 183 বার

কসবায় অগ্নিকান্ডে চারটি দোকান ভস্মিভূত

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় শহরের পুরাতন বাজার এলাকায় সৈয়দ ইমাম মার্কেটে আজ ০৪ নভেম্বর রবিবার সকালে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের দাবি প্রায় অর্ধকোটি টাকার মালামাল পুড়ে ছাই গেছে। খবর পেয়ে কুটি চৌমহুনী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় প্রায় ২ ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। ততক্ষনে ৪টি দোকানের মালমাল পুড়ে ছাই হয়ে যায়।

দমকল বাহিনী, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কসবা পুরাতন বাজারের সৈয়দ ইমাম মার্কেটের ভাই ভাই বেডিং স্টোর নামক একটি লেপ তোষক তৈরির দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন মার্কেটের পাশের আরো ৩টি দোকানে ছড়িয়ে পড়ে। আগুনে মেসার্স ভাই ভাই বেডিং স্টোর, মেসার্স রিয়াদ থাই গ্লাস, রড সিমেন্ট ও টিনের দোকান মেসার্স মক্কা এন্টার প্রাইজ ও একটি গুদাম ঘর সহ সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়।


ভাই ভাই বেডিং স্টোরের মালিক মো. শাহ আলম বলেন, তার ২০ লক্ষাধিক টাকার মেশিনসহ মালামাল সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। রিয়াদ থাই গ্লাস মালিক মো. কামাল হোসেন ভূঁইয়া জানান, এসএস ও থাই গ্লাস সহ প্রায় তার ২০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। রড, সিমেন্ট ও টিনের দোকান মালিক মো. ইসমাইল জানান তার প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে।

কসবার কুটি ফায়ার সার্ভিসের লিডার মো. নুরুল কবির সরকার জানান, সকাল ৮টায় মেসার্স ভাই ভাই বেডিং স্টোরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০