শিরোনাম

লেবাননের বৈরুতে বিস্ফোরণে

কসবার যুবক রাসেলের মৃত্যু ॥ আহত -৫

কসবা প্রতিনিধি | শুক্রবার, ০৭ আগস্ট ২০২০ | পড়া হয়েছে 190 বার

কসবার যুবক রাসেলের মৃত্যু ॥ আহত -৫

লেবাননের বৈরুতে বিস্ফোরণের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় মোঃ রাসেল মিয়া-(২২) নামে আরো এক যুবক নিহত এবং ৫ জন আহত হয়েছেন।

নিহত রাসেল মিয়া জেলার কসবা উপজেলার কাইমপুর ইউনিয়নের জাজিসার গ্রামের মোর্শেদ মিয়ার ছেলে।


কাইমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইয়াকুব মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। বিস্ফোরণে রাসেলের বড় ভাই সাদেক মিয়া গুরুতর আহত হয়ে বৈরুতের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে তিনি নিশ্চিত করেন। গত মঙ্গলবার সন্ধ্যায় লেবাননের বৈরুতে এই বিষ্ফোরনের ঘটনা ঘটে।

এদিকে বিস্ফোরণের ঘটনায় কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের গাববাড়ি গ্রামের মরহুম জহুর আলীর ছেলে মোঃ সুমন ভূঁইয়া, তাঁর স্ত্রী শিরিনা আক্তার, তিন বছরের মেয়ে সামিরা, ভাগিনা শাওন ভূঁইয়াও আহত হন। তারা সেখানকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

সুমন ভূইয়ার বড় ভাই আওয়ামী লীগ নেতা কবির আহমেদ ভূঁইয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত রাসেলের পরিবার ও স্থানীয় লোকজন জানিয়েছেন, তিন ভাই ও দুই বোনের মধ্যে রাসেল সবার ছোট। প্রায় চার বছর আগে রাসেল লেবাননে পাড়ি জমান। তার বড় ভাই সাদেকও লেবাননেই থাকেন। রাসেল বৈরুতের একটি তেলের পাম্পে চাকরি করতেন। পরিবারের ছোট ছেলেকে হারিয়ে বাড়িতে এখন চলছে শোকের মাতম। ছেলের মৃত্যুর খবর পেয়ে বাবা-মা বারবার কান্নায় মূর্ছা যাচ্ছেন। ছেলের মরদেহ দেশে আনার দাবি জানিয়েছেন তারা।

উল্লেখ্য, বৈরুতের জোড়া বিস্ফোরণের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের ভাদেশ্বরা গ্রামের তাজুল ইসলামের ছেলে মেহেদী হাসান রনির-(২৫) মৃত্যু হয়েছে। তিনি ২০১৪ সালের মার্চ মাসে লেবাননে যান।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০