শিরোনাম

লেশিয়ারা বাইসার শিক্ষা কল্যাণ সংস্থার উদ্যোগে

কসবার কুটিতে কোরআন হাফেজ ও খতিবদের সম্মাননা প্রদান

কসবা প্রতিনিধি : | বুধবার, ০৩ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 145 বার

কসবার কুটিতে কোরআন হাফেজ ও খতিবদের সম্মাননা প্রদান

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার কুটি ইউনিয়নের লেশিয়ারা বাইসার শিক্ষা কল্যাণ সংস্থার উদ্যোগে কুটি ইউনিয়নের কোরআন হাফেজ ও খতিবদের সম্মাননা ও পুরস্কার প্রদান অনুষ্ঠান রোববার (৩১.১২.২০১৭) ডিসেম্বর সকালে আনন্দঘন পরিবেশে স্থানীয় লেশিয়ারা বাজার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আর্থিকভাবে সহযোগিতা করেন- প্রবাসী ব্যবসায়ী মো: মিজান চৌধুরী, আলহাজ¦ আব্দুল হাকিম, মো: মিজানুর রহমান মিন্টু ও স্থানীয় ব্যবসায়ী মো: আব্দুল কাদির বাবু।

লেশিয়ারা বাইসার শিক্ষা কল্যাণ সংস্থার সভাপতি ডা. মো: বাছির খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন- পুবালী ব্যাংক ম্যানেজার মো: ইব্রাহিম চৌধুরী, সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয়ের সাবেক এজিএস মো: মোস্তাক আহম্মেদ, ব্যবসায়ী মো: আক্তার হামিদ চৌধুরী, মো: জসিম উদ্দিন, বিদ্যুৎ প্রতিমন্ত্রী নিরাপত্তা অফিসার মো: সোহেল চৌধুরী, প্রভাষক মো: ইকবাল হোসেন খান, ফামিং এগ্রো কেমিক্যালস লিঃ এর ব্যবস্থাপনা কাজী নরুল আমিন, সজিব টিম্বার এন্ড ‘স’ মিলস এর স্বত্বধিকারী মো: সাজু চৌধুরী, স্থানীয় জনতা ব্যাংক সহ ম্যানেজার মো: মমিনুল ইসলাম ও কাজী এন্টাপ্রাইজ এর স্বত্বাধিকারী কাজী রুহুল আমিন রনি।


অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সস্পাদক ডা. মো: জাকির চৌধুরী, প্রতিষ্ঠাতা সদস্য মো: আর নাঈম চৌধুরী, মো: লিটন চৌধুরী ও মো: মনোয়ার চৌধুরী।

উল্লেখ্য, লেশিয়ারা বাইসার শিক্ষা কল্যাণ সংস্থাটি সমাজের উন্নয়নমূলক কাজ ও গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এলাকায় প্রসংশা কুড়িয়েছে।

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১